মাথা ঘাড় কোমর ব্যথা ও সমস্যা

Creative Lab 98

মাথা ঘাড় কোমর ব্যথা ও সমস্যা

Salud y bienestar
  • 0.00
(0 votos)

Instalar gratis

1000

Instalaciones de aplicaciones

Android 4.1+

Versión mínima

Con anuncios

Anuncio

19.10.2020

Fecha de lanzamiento

Cambios recientes:

মাথা ঘাড় ও কোমর ব্যথার প্রাকৃতিক উপায় এবং কিছু ব্যায়াম রয়েছে। যেগুলো নিয়মিতভাবে করলে এই মরণ যন্ত্রণা থেকে নিস্তার পাওয়া সম্ভব। সেই সকল বিষয়গুলো এই অ্যাপটিতে বিস্তারিতভাবে তুলে ধরার চেষ্টা করা হয়েছে। আশা করছি ইনফরমেটিভ তথ্যগুলো আপনাদের কাজে আসবে।

Descripción:

শরীরের বিভিন্ন স্থানে ভিন্ন কারণে ব্যথার উৎপাদ দেখা দিতে পারে। ব্যথা আমাদের আরামকে হারাম করতে মোটেও সময় নেয় না। শরীরের সকল ব্যথার সমাধান আমরা চাই!। ব্যথা দূর করার উপায় খোঁজার জন্য কত কিছুই না করি। কিন্তু আমরা এটা ভুলে যাই শরীরের চেয়ে আমাদের বড় কোন চিকিৎসক নেই। এই শরীরকে সঠিক উপাদানগুলো দিলে। মৃত্যু ব্যতিত সকল সমস্যার সমাধান। আমাদের শরীর নিজে থেকে করতেই সক্ষম। কম-বেশী সকল প্রকার ব্যথা নিয়েই এই অ্যাপটিতে আলোচনা করা হয়েছে।

বিভিন্ন সময় আমরা শরীরের অনেক স্থানেই ব্যথা অনুভব করি। কিন্তু সবচেয়ে বেশি ব্যথা অনুভূত হয় শরীরের তিনটি জায়গায়। আর তা হচ্ছে মাথা, ঘাড় এবং কোমর। আমরা এই ব্যথার জন্য ট্যাবলেট খুঁজতে থাকি। কিন্তু এই সকল ব্যথাগুলো প্রাকৃতিক কিছু উপাদানের মাধ্যমে। এবং ছোটখাটো কিছু ব্যায়ামের মাধ্যমে। প্রাথমিক অবস্থায় সেরে ফেলা সম্ভব। এই সকল ব্যথা মুক্তির উপায় নিয়ে এই অ্যাপটিতে বিস্তারিতভাবে আলোচনা করা হয়েছে।

Pain Relief এর জন্য, এই অ্যাপটিতে বই আকারে দেয়া আর্টিকেলগুলো পড়লেই। আপনি নিজ থেকে সমস্যার কারণ। এবং এই সমস্যা সমাধানের উপায় পেয়ে যাবেন। আশা করছি এই অ্যাপের মধ্যে দেয়া ইনফরমেশন গুলো আপনাদের অনেক কাজে আসবে।

📒 আমাদের এই অ্যাপটির মধ্যে খুবই সুন্দর ভাবে মাথা ঘাড় এবং কোমর ব্যথা সহ। শরীরের বিভিন্ন অঙ্গের ব্যথার কারণগুলো। এবং এগুলো সমাধানে নিজ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ গুলো ক্যাটাগরি আকারে তুলে ধরা হয়েছে। সেগুলো হচ্ছেঃ

➢ মাথা ব্যথা দূর করুন।
➢ কোমর ব্যথার কারণ, লক্ষণ, প্রতিকার ও (সতর্কতা)।
➢ ওষুধ ছাড়াই কোমর ও পিঠের ব্যথা দূর করুন।
➢ প্রাকৃতিক উপাদানে ব্যথা দূর করুন।
➢ গর্ভাবস্থায় নানা ব্যথা দূর করুন।
➢ মাস্ক পরে কানে ব্যথার সমাধান।
➢ হজমের সমস্যার সমাধান।
➢ গায়ে আগুন লাগলে যা করবেন।
➢ ঘাড় ব্যথা দূর করুন।

Creative Lab 98 Otras aplicaciones de

Descargar