বিশ্বকাপ ফুটবলের সব অজানা তথ্য

Creative Lab 98

বিশ্বকাপ ফুটবলের সব অজানা তথ্য

Estilo de vida
  • 0.00
(0 votos)

Instalar gratis

1000

Instalaciones de aplicaciones

Android 4.1+

Versión mínima

Con anuncios

Anuncio

31.10.2020

Fecha de lanzamiento

Cambios recientes:

সর্বাধিক ভাবে চেষ্টা করা হয়েছে। বিশ্বকাপ ফুটবল সম্পর্কে আপনার যত প্রকার প্রশ্ন রয়েছে। তার সবগুলোর উত্তর এই অ্যাপটির মধ্যে দেয়ার। এবং ভবিষ্যতে অর্থাৎ ২০২২ সালের। ফুটবল বিশ্বকাপ সম্পর্কে নতুন তথ্য অ্যাপের মধ্যে সংযোজন করা হবে।

Descripción:

আমরা সকলেই কম বেশি ফুটবল খেলা দেখতে পছন্দ করি। আর বিশ্বকাপ ফুটবল খেলা দেখে না। এমন লোক খুঁজে পাওয়াটা কঠিন হয়ে যাবে। আর এই পছন্দের খেলা নিয়ে আমাদের মনে রয়েছে অজস্র প্রশ্ন। একত্রিত ভাবে তার উত্তর খুঁজে পাওয়া সম্ভব হয়ে ওঠেনি। কিন্তু আমাদের এই অ্যাপটির মধ্যে। ২০১৮ পর্যন্ত বিশ্বকাপের সকল অজানা তথ্য। ধারাবাহিক ভাবে তুলে ধরা হয়েছে।

প্রথম বিশ্বকাপ ফুটবলে কতটি দেশ অংশগ্রহণ করেছিল? সাধারণত আমাদের মনে। এই ধরনের প্রশ্নের উত্তর জানার ইচ্ছা হয়ে থাকে। ফুটবল অতি প্রাচীনকাল থেকে পুরো বিশ্বের একটি জনপ্রিয় আন্তর্জাতিক খেলা। প্রতি চার বছর পর এই খেলাটি অনুষ্ঠিত হয়ে থাকে। ১৯৬৩ সালে ইংল্যান্ডে এই জনপ্রিয় খেলাটির জন্ম হয়। তখন থেকে বর্তমান সময় পর্যন্ত। খেলা বা ক্রিয়া জগতে নিঃসন্দেহে জনপ্রিয়তার দিক দিয়ে ফুটবল সবার শীর্ষে। যদিও এশিয়ায় বসবাসকারী মানুষজন ক্রিকেটকে বেশি প্রাধান্য দিয়ে থাকে। কিন্তু ইউরোপ, আমেরিকা, আফ্রিকা সহ বাদ বাকি সকল মহাদেশগুলোকে বিচার বিশ্লেষণ করলে। আমরা লক্ষ করব ফুটবল বিশ্বের সর্বাধিক মানুষের পছন্দের খেলা।

২০১৮ সালে রাশিয়াতে অনুষ্ঠিত হয়েছিল বিশ্বকাপ ফুটবল। অনেক অজানা রেকর্ড রয়েছে যেগুলো আমরা জানতে চাই। পরবর্তী বিশ্বকাপ ফুটবলের সময় সূচি .২০২২ সাল। বিশ্বের অন্যান্য দেশগুলোর মতো। বাংলাদেশেও ফুটবল খেলা নিয়ে উন্মাদনা অনেক। বিশেষ করে বাঙ্গালীদের মধ্যে আর্জেন্টিনা এবং ব্রাজিল। এই দুটি দেশের সাপোর্টার সর্বাধিক। যারা বিশ্বকাপ ফুটবলের তথ্যগুলো জানার জন্য বই ম্যাগাজিন খুঁজে বেড়াচ্ছেন। তাদের জন্য এই অ্যাপটিতে সকল তথ্য একত্রিত ভাবে সাজানো হয়েছে। আশা করছি এই অ্যাপটি আপনাদের তথ্যভান্ডার পূরণে অনেক কাজে আসবে।

Creative Lab 98 Otras aplicaciones de

Descargar