বিল গেটস এর পুরো জীবনী বাংলায়

Creative Lab 98

বিল গেটস এর পুরো জীবনী বাংলায়

Libros y obras de consulta
  • 0.00
(0 votos)

Instalar gratis

1000

Instalaciones de aplicaciones

Android 4.1+

Versión mínima

Con anuncios

Anuncio

13.08.2020

Fecha de lanzamiento

Cambios recientes:

Bug Fix Update.
এমন একজন ব্যক্তি যে তার জীবনের সফলতার শীর্ষে পৌঁছেছে। ওই পর্যন্ত পৌঁছানোর স্বপ্ন প্রতিটা ব্যক্তির মনে অবশ্যই জেগেছে। তার জীবনের ভুল সিদ্ধান্ত এবং সঠিক বিষয়গুলো শেখার একমাত্র মাধ্যম হচ্ছে তার জীবনী। সবচেয়ে সুন্দর বিষয় হচ্ছে এগুলো থেকে শিক্ষা লাভ করে এর প্রতিফলন ঘটানো। বিল গেটস এর পুরো জীবনী বিস্তারিত-ভাবে এই অ্যাপ্লিকেশনটিতে জায়গা করে নিয়েছে।

Descripción:

পৃথিবীর সবচেয়ে বড় কোম্পানিগুলোর মধ্যে একটি হচ্ছে মাই-ক্রো-সফট। এর প্রতিষ্ঠাতা বিল গেটস! এই ব্যক্তি তার জীবনের সফলতার পথচলা শুরু করেছে একেবারে শূন্য থেকে। কারো জীবনে বিনা পরিশ্রমে সাফল্য আসে না। এর জন্য প্রয়োজন হয় ত্যাগ, কঠোর পরিশ্রম ও অধ্যাবসায়ের। অনুপ্রেরণামূলক গল্প অর্থাৎ কোন সফল ব্যক্তির জীবনের কাহিনী পড়লে আমরা দেখতে পাব তারা কখনো থেমে যায়নি, চলার পথে যত বাধাই এসেছে সেগুলো অতিক্রম করে এগিয়ে গিয়েছে। বিল গেটস তার জীবনে অনেক কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়েছে যেগুলো প্রতিটা ব্যক্তির জন্য শিক্ষামূলক। তাই এই অ্যাপটির মাধ্যমে আমরা তার জীবন বদলে দেওয়া কিছু উক্তি ও বাণী গল্প আকারে দেখতে পাবো।

সফল মানুষের ব্যর্থতার গল্প থেকে অনেক কিছু শেখার রয়েছে। আমরা মনীষীদের-বাণী পড়ি কারণ এটা আমাদের অনুপ্রেরণা যোগায়। আমরা সবাই জীবনে সফল হতে চাই! এর জন্য নানাবিধ উপায় খুঁজতে থাকি। আর এই উপায় গুলো শেখার একমাত্র মাধ্যম হচ্ছে ওই সকল ব্যক্তিবর্গ, যারা ওই অবস্থায় পৌঁছেছে! যাকে নিয়ে এই অ্যাপসটি সে তার জীবনে পৃথিবীর সর্বোচ্চ ধনী ব্যক্তিদের তালিকায় ছিল অনেক সময় ধরে। সে তার ছোটবেলা থেকে বর্তমান সময় পর্যন্ত যে সকল বিষয় শিখেছে এবং কর্মের প্রদর্শন করেছে। তা তার জীবনীতে তুলে ধরা হয়েছে।

সফল ব্যক্তিদের জীবনী অবশ্যই আমাদের সকলের জন্য অনুপ্রেরণা। কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে কঠোর পরিশ্রম। আমরা সকলেই কম-বেশি মোটিভেশন এর জন্য বই পড়ি, গান শুনি, আত্মউন্নয়নমূলক ভিডিও দেখি। কিন্তু এই সকল বিষয় টেম্পোরারি, আমাদেরকে একটা অবস্থানে পৌঁছাতে হলে কঠোর পরিশ্রম করতে হবে। নিজের স্কিল ডেভেলপ করতে হবে। তাহলেই আমরা ভালো গল্পগুলোর দ্বারা শিক্ষার মাধ্যমে নিজের জন্য একটা অবস্থান তৈরি করে নিতে সক্ষম হবো। তাই এই ধরনের জীবনী মূলক বই পড়ার পাশাপাশি আমাদেরকে কঠোর পরিশ্রমের দিকেও অগ্রসর হতে হবে।

📒 আমাদের এই অ্যাপ্লিকেশনটিতে এক সময়কার পৃথিবীর সবচেয়ে ধনী ব্যক্তি বিল গেটস এর সম্পর্কে যে সকল বিষয়গুলো ক্যাটাগরি আকারে তুলে ধরার চেষ্টা করা হয়েছেঃ
➢ জন্ম
➢ স্কুল ও শৈশব জীবন
➢ প্রোগ্রামিং এর হাতেখড়ি
➢ SAT পরীক্ষা
➢ হার্ভার্ড বিশ্ববিদ্যালয়
➢ মাইক্রোসফটের পথযাত্রা
➢ মুক্ত কোম্পানি হিসেবে মাইক্রোসফট
➢ প্রথম অপারেটিং সিস্টেম
➢ উইন্ডোজ বাজারজাতকরণ
➢ ভার্শন সমূহ
➢ বিলিয়নিয়ার হয়ে ওঠা
➢ ব্যক্তিগত জীবন
➢ বিবাহ
➢ বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন
➢ বিশাল বাড়ি
➢ কোম্পানি থেকে অবসর
➢ জীবনের কিছু অজানা তথ্য
➢ মজার গল্প
➢ সেরা কিছু উক্তি
➢ সফলতার নীতিসমূহ
➢ আমাদের জন্য রেকমেন্ট করা কিছু বই

✔️ বৈশিষ্ট্য :

✔️ এই অ্যাপটি দেশীয় বাংলা ফন্টে নির্মিত:
এই অ্যাপ্লিকেশনটি বাংলা ফন্টে তৈরি করে হয়েছে। যা পড়তে খুবই সহজ এবং আপনার কোন প্রকার সমস্যার সম্মুখীন হতে হবে না।

✔️ ব্যবহার করা সহজ:
খুব সহজেই ব্যবহারযোগ্য, পড়তে ইন্টারফেসটি কেবল বাম এবং ডান দিকে সোয়াইপ করুন এবং এই অ্যাপটি আপনি খুব সুন্দরভাবে পরতে পারবেন।

✔️ অফলাইনে কাজ করে:
এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করার জন্য আপনার কোন ইন্টারনেট সংযোগের প্রয়োজন হবে না। একবার ইন্সটল করার পরে কোনরকম ইন্টারনেট সংযোগ ছাড়াই আপনি এই অ্যাপটি ব্যবহার করতে পারবেন।

Creative Lab 98 Otras aplicaciones de

Descargar