ইংরেজি প্রবাদ বাক্য - English

Creative Lab 98

ইংরেজি প্রবাদ বাক্য - English

Educación
  • 0.00
(0 votos)

Instalar gratis

500

Instalaciones de aplicaciones

Android 4.1+

Versión mínima

Con anuncios

Anuncio

06.07.2020

Fecha de lanzamiento

Cambios recientes:

ইংরেজি প্রবাদ বাক্য - English Proverb Sentences নিয়ে বানানো হয়েছে আমাদের এই অ্যাপ্লিকেশনটি!

Descripción:

ইংরেজি প্রবাদ বাক্য - English Proverb Sentences এটি একটি শিক্ষামূলক এন্ড্রয়েড এপ্লিকেশন। এই এপ্লিকেশন টির মধ্যে স্থান করে নিয়েছে অনেক সুন্দর সুন্দর ইংরেজি প্রবাদ বাক্য ( english proverbs ) । বাংলা প্রবাদ বাক্যের পাশাপাশি আমাদের সকলের উচিত ইংলিশ টু বাংলা প্রবাদ বাক্য পড়া। সুন্দর করে সাজিয়ে কথা বলার ক্ষেত্রে এবং ইংরেজি শব্দের বাংলা অনুবাদের ক্ষেত্রে ( english proverbs with bangla meaning ) অর্থাৎ আমাদের জীবনের অনেক কাজেই, অনেক ক্ষেত্রে এই প্রবাদ বাক্যের ব্যবহার লক্ষ করা যায়। যারা নতুন কিছু শিখতে পছন্দ করেন এবং নিজেকে একটি ভালো স্থানে নিয়ে যেতে চান তাদের জন্য এই অ্যাপ্লিকেশনটি অনেক হেল্পফুল হবে!

নতুন পুরাতন অনেকগুলো প্রবাদ বাক্য দ্বারা সাজানো হয়েছে আমাদের এই অ্যাপ্লিকেশনটি। প্রবাদ বাক্য আমাদের বাংলা এবং ইংরেজি ব্যাকরণ এর সঙ্গে সম্পৃক্ত। PSC, JSC, SSC এমনকি HSC. ক্লাসের ক্ষেত্রেও বাংলা দ্বিতীয় পত্রের পরীক্ষার জন্য বাগধারা ও প্রবাদ প্রবচন জানা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। কেননা এই সকল শ্রেণীর সকল পরীক্ষার ক্ষেত্রেই এই টপিক এর উপরে কিছু প্রশ্ন এসে থাকে। শুধুমাত্র এই সকল বোর্ড পরীক্ষার ক্ষেত্রেই নয় বরং বাদবাকি ক্লাস গুলোর ক্ষেত্রে অর্থাৎ ষষ্ঠ সপ্তম নবম এমনকি চাকরি জীবনের ক্ষেত্রেও এই প্রবাদ বাক্যের প্রয়োজনীয়তা লক্ষ করা যায়। আশা করি আমাদের এই ইংরেজি প্রবাদ বাক্য ( English Probad Bakko ) অ্যাপ্লিকেশনটি আপনাদের জীবনে ক্ষুদ্র পরিসরে হলেও সাহায্য করতে সক্ষম হবে। এবং আপনারা এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে অনেকগুলো ইংরেজি প্রবাদ বাক্য ইংরেজি নীতি বাক্য সেটা সক্ষম হবেন!

চোরে শোনে না ধর্মের কাহিনী।
"A rogue is deaf to all good."
(The devil would not listen to the scripture.) এই ধরনের আরও অনেক প্রবাদ বাক্য আমরা আমাদের এই অ্যাপ্লিকেশনটিতে সংযোজন করেছে। ইংরেজি প্রবাদ বাক্য যেমন আমাদের পরীক্ষার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ তেমনি আমাদের বাস্তব জীবনেও এর ব্যবহার রয়েছে অনেক ক্ষেত্রেই। তাই নিজেকে জীবনের সকল ক্ষেত্রে সুন্দরভাবে উপস্থাপন করার জন্য ইংরেজি প্রবাদ বাক্য English Probad Bakko শিখে রাখাটা ভালো একটি পদক্ষেপ হতে পারে। তাই আপনার কাছে আমার অনুরোধ থাকবে এই অ্যাপটি ইনস্টল করে প্রবাদ বাক্য গুলো মুখস্থ করে ফেলুন। আর এই অ্যাপটি ব্যবহার করার পরে ভালো লাগলে, বন্ধুদের সঙ্গে শেয়ার করে তাদেরকেও নতুন কিছু শিখতে সাহায্য করুন!


✔️ বৈশিষ্ট্য :

✔️ এই অ্যাপটি দেশীয় বাংলা ফন্টে নির্মিত:
ইংরেজি প্রবাদ বাক্য - English Proverb Sentences এই অ্যাপ্লিকেশনটি বাংলা ফন্টে তৈরি করে হয়েছে। যা পড়তে খুবই সহজ এবং আপনার কোন প্রকার সমস্যার সম্মুখীন হতে হবে না।

✔️ ব্যবহার করা সহজ:
খুব সহজেই ব্যবহারযোগ্য, ইংরেজি প্রবাদ বাক্য - English Proverb Sentences পড়তে ইন্টারফেসটি কেবল বাম এবং ডান দিকে সোয়াইপ করুন ইংরেজি প্রবাদ বাক্য - English Proverb Sentences আপনি খুব সুন্দরভাবে পরতে পারবেন।

✔️ অফলাইন কাজ করে:
ইংরেজি প্রবাদ বাক্য - English Proverb Sentences এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করার জন্য আপনার কোন ইন্টারনেট সংযোগের প্রয়োজন হবে না। একবার ইন্সটল করার পরে কোনরকম ইন্টারনেট সংযোগ ছাড়াই আপনি এই অ্যাপটি ব্যবহার করতে পারবেন।

Creative Lab 98 Otras aplicaciones de

Descargar