৩০ দিনে ইংরেজী শিখুন

Amar Apps

৩০ দিনে ইংরেজী শিখুন

Education
  • 0.00
(0 投票)

無料インストール

1000000

アプリのインストール

Android 5.0+

最小バージョン

広告付き

広告

24.08.2015

リリース日

最近の変更:

- New Content Added
- New UI & UX
- Security Update
- Easy Navigation

説明:

কার না ইচ্ছা হয় স্মার্ট ভাবে ইংরেজীতে কথা বলতে!!

আমরা জানি আপনার মনের ইচ্ছা। আর সেই ইচ্ছার কথা বিবেচনা করেই আপনার জন্য আমরা তৈরি করেছি ৩০ দিনে ইংরেজী শিখুন এই অ্যাপস টি। এখানে ৩০ দিন বলতে আমরা ৩০ টি লেকচার কে বুঝিয়েছি।

সবচেয়ে সহজ পদ্ধতিতে কিভেবে ইংরেজী বলতে (Spoken English) শিখা যায় সে ব্যাপারে পাঠ দেয়া রয়েছে আমাদের এই অ্যাপে। প্রতিটি লেকচারের রয়েছে হাস্যরস যা কিনা আপনার ইংরেজি শেখার আগ্রহ বহু গুন বাড়িয়ে দিবে। আমাদের এই অ্যাপকে আমরা মূলত ৩টা ভাবে ভাগ করেছি, যা নিম্নে দেয়া হল-

১। লেকচার:

আমরা আমাদের এই ৩০ দিনে ইংরেজী শিখুন অ্যাপটি তে মোট ৩০ টি লেকচার দিয়ে সাজিয়েছি। ১ম দিন... ২য় দিন... ৩য় দিন এই ভাবে ৩০তম দিন...

প্রতিদিনের লেকচারেই রয়েছে মজার মজার রিলেভেন্ট কৌতুক যাতে আপনি ইংরেজি শিখতে পারবেন হাসতে হাসতে। এছাড়া রয়েছে মজার মজার ব্যবহারিক ডায়ালগ যা কিনা বস্তবিক জীবনে ইংরেজির ব্যবহার খুব সহজেই শিখতে পারবেন।


২। ভোকাভোলারি:

প্রতিটি লেকচারের অধীনে রয়েছে গুরুত্বপূর্ণ ভোকাভোলারি (Spoken Vocabulary) যাকিনা আপনার ইংরেজি শব্দ ভাণ্ডার কে করে তুলবে আরো সমৃদ্ধ। প্রতিটি ভোকাভোলারি অর্থ, কোন verb, উদাহরণ, Synonyms, Antonyms দেয়া থাকবে।

এছাড়াও অ্যাপ আমাদের ডিকশনারি (English to Bangla Dictionary) নামেও একটি ট্যাব রয়েছে যেখান থেকে স্পোকেন ইংরেজিতে বহুল ব্যবহৃত ইংরেজি শব্দ জানতে পারবেন।


৩। ভিডিও লেকচার:

এটি আমাদের এই অ্যাপের নতুন একটি ফিচার। যার মাধ্যমে আপনি ইংরেজিতে কিভাবে কথা বলতে হয় বা কিভাবে উচ্চারণ করতে হয় তা সহজেই শিখতে পারবেন। আমরা প্রতিনিয়তই আমাদের অ্যাপের উন্নয়নে কাজ করছি। আশা করি নিয়মিত নতুন নতুন কনটেন্ট আমাদের এই অ্যাপে পাবেন যা আপনার ইংরেজি বলতে ও লিখতে গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে।

এছাড়া আমাদের এই অ্যাপে আরো যেসব ফিচার রয়েছে-

- যেকোন লেকচারকে আপনার প্রিয় লেকচার হিসাবে যুক্ত করতে পারবেন।
- ক্লিন ইন্টারফেস
- ডার্কমুড, টেক্সট সাইজ বড় ছোট করা, কোন লেকচার কেমন হল তা কমেন্ট করতে পারবেন।


ইংরেজি মুখস্থ করার ভাষা নয়, তবে এই বিশাল ভাষাটিকে আয়ত্বে আনতে হলে সবার আগে জানতে হবে এর সূত্র। Yes friends, তাহলে অনেক অনেক সহজেই এই ভাষাটি শেখা যাবে। সব ইংরেজির যেকোন বাক্যকেই অল্প কিছু সূত্র দিয়ে ঘায়েল করা যায়, তা sentence যত বড়ই বা যেমনটিই হোক না কেন।

আর সেই সব মজার মজার সূত্র দিয়ে আমাদের এই অ্যাপটি সাজানো হয়েছে। অ্যাপটির প্রতিটি স্তরে পাওয়া যাবে নতুন কিছু আবিষ্কারের আনন্দ। দরকার শুধু কণ্ঠ উঁচিয়ে বলা- Yes, I Can!

তাহলে আর দেরি কেন! চলুন শুরু করি ইংরেজি শেখার যাত্রা...

Amar Apps 他のアプリ

ダウンロード