হিন্দিতে কথা বলুনHindi talking

SAI Apps

হিন্দিতে কথা বলুনHindi talking

Communication
  • 0.00
(0 投票)

無料インストール

500

アプリのインストール

Android 4.4+

最小バージョン

広告付き

広告

09.10.2019

リリース日

説明:

হিন্দিতে কথা বলা অনেকের কাছে কঠিন মনে হয়। কিন্তু হিন্দি ভাষা শিক্ষা এতটা কঠিন না। হিন্দি ভাষা শিক্ষা অনেক সহজ যদি সঠিক উপায় জানা থাকে। বাংলা ও ইংরেজি থেকে হিন্দি উচ্চারন করার মাধ্যমে আপনি হিন্দি শিখতে পারেন ।এই অ্যাপ শুধু বাংলা থেকে হিন্দি অভিধান ই না বরং বাংলা থেকে ইংলিশ এবং ইংলিশ থেকে হিন্দি অনুবাদ ও বটে। বাংলা থেকে হিন্দি ভাষা শিখার এর থেকে ভালো অ্যাপ পাওয়া দুষ্কর। হিন্দি ভাষা শিক্ষা কখনই এত সহজ ছিল না।
হিন্দিতে কথা বলা শিখুন আর ২ ভাষার মধ্যে কথাপকথনের বাধা দূর করুণ । আপনার প্রয়োজন অনুজাই ইচ্ছে মত কথা বলুন হিন্দিতে । বাংলা থেকে হিন্দি উচ্চারন এ বেশি একটা তফাত নেই তাই আপনার হিন্দি কথা বলা ও হিন্দি ভাষা শেখা খুব কষ্টকর হবে না। প্রতিনিয়ত নতুন নতুন কুইজ এর মাধ্যমে আপনার হিন্দি শিক্ষা যাচাই করুণ । এখন আর ঘরের বাইরে গিয়ে টাকা দিয়ে কোন কোর্স করে অযথা সময় ও টাকা নষ্ট না করে আমাদের অ্যাপ ডাউনলোড করুণ ও ঘরে বশে হিন্দিতে কথা বলা শিখুন।

এই অ্যাপটি আজই ডাউনলোড করুন এবং শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে।

Speaking Hindi is difficult for many. But learning Hindi language is not so difficult. Learning Hindi language is much easier if the right way is known. You can learn Hindi by speaking Hindi from Bengali and English. This app is not only a Hindi to Hindi dictionary but also translates Hindi from Bengali to English.

download this apps & share this app with your friends.

download from google play
https://play.google.com/store/apps/details?id=com.salsabilapps.speak_hindi

SAI Apps 他のアプリ

ダウンロード