সূরা ইউনুস অর্থ ও উচ্চারণসহ এবং দোয়া ইউনুস

Devine Galaxy

সূরা ইউনুস অর্থ ও উচ্চারণসহ এবং দোয়া ইউনুস

Books & Reference
  • 0.00
(0 投票)

無料インストール

10000

アプリのインストール

Android 4.1+

最小バージョン

広告付き

広告

31.03.2018

リリース日

説明:

সূরা ইউনুস পবিত্র কোরআন শরীফ এর অন্যতম ফজিলতপূর্ণ একটি সূরা। আয়াতের প্রসংগক্রমে হযরত ইউনুস (আঃ) এর কথা এসেছে কিন্তু মূলত এ সূরার আলোচ্য বিষয় হযরত ইউনুস (আঃ) এর কাহিনী নয়।

এ সূরার বিষয়বস্তু হচ্ছে দাওয়াত দেয়া, বুঝানো ও সতর্ক করা। শুরু হয়েছে এমনভাবে যে একজন মানুষ নবুওয়াতের বানী প্রচার করেছে। তা দেখে লোকেরা অবাক হচ্ছে। তারা অযথা তার বিরুদ্ধে যাদু করার অভিযোগ আনছে। অথচ যেসব কথা সে পেশ করেছে তার মধ্যে আজব কিছুই নেই এবং যাদু ও জ্যোতির্বিদ্যার সাথে সম্পর্ক রাখে এমন কোন বিষয়ও তাতে নেই। এখানে দুটো গুরুত্বপূর্ণ বিষয় স্থান পেয়েছে। এক, আল্লাহ এ বিশ্ব জাহানের স্রষ্টা এবং যিনি কার্যত এর ব্যবস্থাপনা পরিচালনা করেছেন একমাত্র তিনিই মানবজাতির মালিক ও প্রভু এবং একমাত্র তিনিই মানবজাতির বন্দেগী ও আনুগত্য লাভের অধিকার রাখেন। দুই, বর্তমান পার্থিব জীবনের পরে আর একটি জীবন আসবে। সেখানে মানবজাতির পুনর্বার সৃষ্টি করা হবে। সেখানে মানবজাতি নিজেরদের বর্তমান জীবনের যাবতীয় কাজের হিসেব দেবে।

সাথে সাথে ইউনুস (আঃ) এর সেই ঐতিহাসিক কাহিনি ও দোয়া ইউনুস নিয়ে কিছু আলোচনা করা হয়েছে অ্যাপটি তে। আশা করছি অ্যাপটি আপনাদের ভালো লাগবে।

Devine Galaxy 他のアプリ

ダウンロード