সুস্বাদু ননভেজ রেসিপি

Premium Apps Gallery

সুস্বাদু ননভেজ রেসিপি

Food & Drink
  • 0.00
(0 投票)

無料インストール

5

アプリのインストール

Android 4.1+

最小バージョン

広告付き

広告

17.12.2021

リリース日

最近の変更:

সুস্বাদু ননভেজ রেসিপি

説明:

দধি বা দই হল এক ধরনের দুগ্ধজাত খাদ্য যা দুধের ব্যাক্টেরিয়া গাঁজন হতে প্রস্তুত করা হয়। ল্যাক্টোজের গাঁজনের মাধ্যমে ল্যাক্টিক এসিড তৈরি করা হয়, যা দুধের প্রোটিনের ওপর কাজ করে দইয়ের স্বাদ ও এর বৈশিষ্ট্যপূর্ণ গন্ধ প্রদান করে।

এ বাড়ি ও বাড়ি ঘুরে দাওয়াত খেয়েই কেটে যায় ঈদের দিন। বাসাতেও আসে আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব। তাদের আপ্যায়নের জন্যও চাই মজাদার খাবার। এ রকমই কিছু মুখরোচক খাবারের রন্ধন প্রণালি নিয়ে এই আয়োজন।

বিশেষ করে উৎসবে, বিশেষ দিনে সবাই চায় তার আদরের, ভালবাসার মানুষ গুলোকে নিয়ে একটু ভাল খাবার খেতে। যাদের সামর্থ্য আছে তারা সাধারণত এই সকল বিশেষ দিনে পরিবারের সবাইকে নিয়ে হোটেল বা রেষ্টুরেন্টে খেয়ে থাকেন। আর যারা মধ্যবিত্ত কিংবা নিন্মবিত্ত তারা ঘরে যা আছে তা দিয়েই সামান্য ভাল খাবার রান্না করেন এবং এক সাথে সবাই মিলে খেয়ে থাকেন।

ডিম হচ্ছে বিভিন্ন প্রজাতির প্রানীর স্ত্রী জাতির পাড়া একটি গোলাকার বা ডিম্বাকার জিনিস যা মেমব্রেনের স্তর দ্বারা ঘিরে থাকা ডিম্বক এবং বহিরাবরণের সমন্বয়ে গঠিত হয়। বহিরাবরণের মূল কাজ হলো এর অভ্যন্তরে বাড়তে থাকা ভ্রূণকে এবং ভ্রূণের জন্য প্রয়োজনীয় পুষ্টিকে রক্ষা করা।

আচার হল এমন একটি খাবার যা ছেলে বুড়ো সবারই ভালো লাগে, এতে টক, ঝাল বা মিষ্টি সব রকম স্বাদ এ পাওয়া যায়। যেকোনো খাবারের স্বাদ কয়েক গুন বাড়িয়ে দিতে পারে একটুখানি ভালো আচার। আর বর্তমান সময়ে মোবাইল অ্যাপ ব্যাবহার করে খুব সহজেই তৈরি করে নিতে পারেন টক ঝাল মিষ্টি আচার।

পিঠা সবার কাছেই সৌখিন খাবার। ভিবিন্ন দেশে রয়েছে পিঠার বিভিন্ন ধরন এবং ভিন্ন ভিন্ন স্বাদ। আমাদের এই অ্যাপ এ আমরা দেশী-বিদেশি বিভিন্ন জনপ্রিয় সব পিঠার রেসিপি দেয়াছি যা অনুসরণ করে আপনি ঘরে বসেই সকল প্রকার পিঠা বানাতে পারবেন খুব সহজেই।

ঈদের আনন্দের সাথে সারা দিন তো নানা রকম খাওয়া দাওয়া হবেই। ঈদের রাতেও চাই জম্পেশ খাবার দাবার। নতুন নতুন ড্রেস পড়ে ঘরে আসার পর মজার মজার খাবার দিয়ে আতিথিয়তা করতে না পারলেতো ঈদের আনন্দ নষ্ট হয়ে যায়। মাজাদার এই ঈদ স্পেশাল খাবারের উপকরণ এবং প্রনালীগুলি এক নজরে দেখে নিন।

এই সুস্বাদু ননভেজ রেসিপি Application টি আপনাদের কেমন লাগলো ভালো/মন্দ অবশ্যই জানাবেন। ধন্যবাদ!

Premium Apps Gallery 他のアプリ

ダウンロード