সহবাসের নিয়ম-কানুন

Bangla1216

সহবাসের নিয়ম-কানুন

Entertainment
  • 0.00
(0 投票)

無料インストール

50000

アプリのインストール

Android 4.1+

最小バージョン

広告付き

広告

08.05.2015

リリース日

最近の変更:

Updated design

説明:

নর-নারীর মিলন মানুষের সহজাত প্রবৃত্তি.সুতরাং একে উপেক্ষা করার উপায় নাই.বিবাহের উদ্দেস্য হচ্ছে স্ত্রী-পুরুষের সুষ্ঠু ও সহজাতভাবে মিলনের মাধ্যমে মানবজাতির বংশ বৃদ্দি করা.এ যৌন মিলনের ওপরেই জীবনের সকল সুখ-শান্তি নির্ভর করে.যেমন-মিলন সফল হলে স্ত্রী-পুরুষ উভয়েই পরম আনন্দ লাভ করে,সমানভাবে তৃপ্ত হলে মন মেজাজ ও স্বাস্থ্য সবই ভাল থাকে এবং দাম্পত্য জীবন চিরস্থায়ী ও চিরসুখী হয়.
অতএব যে মিলনের দ্বারা মানবকুলের বংশ বৃদ্দি হয়ে থাকে, আর নর-নারীর দেহ মন পাক-পবিত্র হয়ে থাকে, সেই যৌন মিলনের নিয়ম কানুনগুলো সম্পর্কে জ্ঞান থাকা সকলের আবশ্যক.অশিক্ষিত নির্বোধ লোকেরা এই সম্বন্ধে কোনো জ্ঞান রাখে না. তারা নিয়মের বিরুদ্ধে সহবাস করে নানা প্রকারে ক্ষতিগ্রস্ত হয়. সৃষ্টিগত ভাবেই পুরুষের চাইতে স্ত্রীলোকের কামশক্তি অনেক বেশি.স্ত্রীদের কামশক্তি বেশি থাকা সত্তেও তাদের কামনার অগ্নি অতি তাড়াতাড়ি নিবৃত্ত হয় না. অপরদিকে পুরুষের কামশক্তি খুব তাড়াতাড়ি শেষ হয়ে যায়.
অতএব পুরুষের কামশক্তি জাগ্রত হওয়ার সাথে সাথে হিতাহিত জ্ঞান না রেখে সঙ্গম শুরু করে দিলে তাতে পুরুষ আনন্দ লাভ করলেও অতৃপ্তা থেকে মনে বিতৃষ্ণা বোধ করে.মিলনে পূর্ণ আনন্দ না পেলে স্বামীর প্রতি তার প্রেম প্রীতির মন ভেঙ্গে যায়. মিলনে পূর্ণ আনন্দ লাভ করতে হলে স্বামীর প্রতি উভয়কে সমভাবে অংশ গ্রহণ করতে হবে.
আমরা অনেকেই হয়ত ইসলামিক শরীয়ত মোতাবেক সহবাসের স্বাভাবিক নিয়ম বা পন্থা সম্পর্কে জানি না। এখানে এ বিষয়ে একটু ধারণা দেয়া হলো.

Bangla1216 他のアプリ

ダウンロード