সকল প্রকার ভাইরাল স্ট্যাটাস

Bassera Apps

সকল প্রকার ভাইরাল স্ট্যাটাস

Lifestyle
  • 0.00
(0 投票)

無料インストール

1000

アプリのインストール

Android 4.4+

最小バージョン

広告付き

広告

11.12.2021

リリース日

最近の変更:

রোমান্টিক এসএমএস ক্যাপশন
ফেইসবুক স্ট্যাটাস ক্যাপশন
কষ্টের এসএমএস এর ক্যাপশন
হাসির ক্যাপশন
মনীষীদের বাণী
ইসলামিক স্ট্যাটাস ক্যাপশন

সকল প্রকার সেরা ফটো ক্যাপশন-All in one status 2022 এই অ্যাপটিতে আরো রয়েছে বিখ্যাত ব্যাক্তিদের উক্তি বা মনীষীদের বানী, রয়েছে সেরা সকল বাছাইকৃত Status, Famous Quotes, Romantic Status, Funny Status in Bangla সহ আরও অনেক এসএমএস এন্ড ক্যাপশন।

説明:

সকল প্রকার সেরা ফটো ক্যাপশন-All in one status 2022



হ্যালো আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। প্রিয় বন্ধুরা আজকে আপনাদের জন্য একটি এসএমএস এর অ্যাপস নিয়ে আসলাম। যে অ্যাপটির মাধ্যমে আপনি প্রায় 1000 টি এসএমএস পাবেন সকল ক্যাটাগরির। শুধু আপনাদের কথা চিন্তা করেই আজকে আমার এই অক্লান্ত পরিশ্রমের পর এই অ্যাপসটি তৈরি করা।

আমাদের অ্যাপসের ভিতর আপনি সকল এসএমএস পাবেন।

রোমান্টিক এসএমএস, ফেসবুক স্ট্যাটাস অ্যাড ক্যাপশন, কষ্টের এসএমএস, হাসির এসএমএস, ফানি এসএমএস, সকল ধরনের রোমান্টিক ক্যাপশন

খুব সুন্দর ভাবে দেওয়া হয়েছে।

অ্যাপস এর ভিতর আপনার পছন্দের এসএমএস গুলো খুব সহজেই সেভ করে রাখতে পারবেন। এবং পরবর্তীতে সেই এসএমএস গুলো খুব সহজেই বের করতে পারবেন এই অপশন দেওয়া হয়েছে। তাছাড়া প্রতিটি এসএমএস আপনি আপনার ফোনে সেভ করে রাখতে পারবেন পিকচার সহ। তাছাড়া প্রতিটি এসএমএস শেয়ার করতে পারবেন এবং শেয়ার করতে পারবেন আপনার ফেসবুক মেসেঞ্জার টুইটার সকল সোশ্যাল সাইটে এক ক্লিকেই।

তাছাড়া আমাদের অ্যাপে প্রতিদিনে ক্যাপসন প্রতিদিন আপডেট দেওয়া হয়।

You can easily save the SMS of your choice inside the apps.

Photo caption - Photo Caption 2022

and later you can easily get out of the SMS this option has been given. Moreover, you can save every SMS on your phone with a picture. Moreover photo captions | Photo Caption app allows you to share every SMS and share your Facebook Messenger Twitter on all social sites with one click.

আশা করি আপনাদের অ্যাপসটি ভালো লাগবে এবং যদি অ্যাপসটি ভালো লাগে তাহলে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিবেন এবং নিজে ফোনে রেখে দেবেন আর যদি আপনার কোন এসএমএস বা আরো কিছু প্রয়োজন হয় তাহলে আমাদের কমেন্ট করে জানিয়ে দেবেন।

আমাদের যা যা আছে:-

রোমান্টিক এসএমএস ক্যাপশন
ফেইসবুক স্ট্যাটাস ক্যাপশন
কষ্টের এসএমএস এর ক্যাপশন
হাসির ক্যাপশন
মনীষীদের বাণী
ইসলামিক স্ট্যাটাস ক্যাপশন

সকল প্রকার সেরা ফটো ক্যাপশন-All in one status 2022 এই অ্যাপটিতে আরো রয়েছে বিখ্যাত ব্যাক্তিদের উক্তি বা মনীষীদের বানী, রয়েছে সেরা সকল বাছাইকৃত Status, Famous Quotes, Romantic Status, Funny Status in Bangla সহ আরও অনেক এসএমএস এন্ড ক্যাপশন ।

Bassera Apps 他のアプリ

ダウンロード