রক্তের গ্রুপ সংক্রান্ত তথ্য

Premium Apps Gallery

রক্তের গ্রুপ সংক্রান্ত তথ্য

Health & Fitness
  • 0.00
(0 投票)

無料インストール

1000

アプリのインストール

Android 4.4+

最小バージョン

広告付き

広告

16.07.2019

リリース日

最近の変更:

Blood group information

説明:

আপনি যদি আপনার রক্তের গ্রুপ জানতে চান, তবে আপনাকে অবশ্যই শারীরিক ভাবেই পরীক্ষা করাতে হবে। কিন্তু রক্তের গ্রুপ জানার পর এই এ্যাপটি আপনাকে দারুন কিছু সুবিধা দেবে।

আমরা অনেকেই আমাদের রক্তের গ্রুপ জানলেও সেই গ্রুপের সুবিধা-অসুবিধাগুলো জানি না। এমনকি কোন গ্রুপের বিশেষ বিশেষত্ব কি তা-ও আমরা ঠিকমত জানি না। অনেকে জানার প্রয়োজনও বোধ করি না।

কিন্তু সত্য হচ্ছে যদি আপনি আপনার ও আপনার আপনজনদের রক্তের গ্রুপের বিষয়ে ভাল জ্ঞান রাখেন তা আপনাকে অনেক সুবিধা দেবে – অনেক সময়েই তা এমনকি জীবণ ও মৃত্যুর মাঝে দেয়াল হয়েও দাঁড়াতে পারে।

বিশ্বাস করছেন না? – যদি বলি আমি একটুও বাড়িয়ে বলছি না? – এমন অনেক সময়ই আসে যখন দেখা যায় আমরা নিজেরা বা আমাদের কোনও আপনজন জরুরী রক্তের প্রয়োজনে পড়েছে কিন্তু তার যে রক্তের গ্রুপ তা পাওয়া যাচ্ছে না।

কিন্তু এমন কিছু রক্তের গ্রুপ আছে যারা অন্য কিছু গ্রুপের থেকে রক্ত নিতে ও দিতে পারে। অনেক সময়েই এই সিদ্ধান্ত নিতে অনেক মূল্যবান সময় পার হয়ে যায়- কিন্তু আপনার যদি ব্যাপারগুলো জানা থাকে তাহলে কিন্তু আপনি সেই মূল্যবান সময়ের অনেকটাই বাঁচাতে পারবেন।

এসব তথ্য আমাদের এ্যাপটিতে খুব সহজভাবে দেয়া আছে। এছাড়াও কিছু কার্যকর ও মজার ফিচারও এই এ্যাপে রয়েছে। যেমন, আপনারা হয়তো অনেকেই জানেন বিশেষ বিশেষ রক্তের গ্রুপের বিশেষ বিশেষ শারীরিক এমনকি মানসিক ও ব্যবহারগত বৈশিষ্ট থাকে যা কিনা আমরা কিছু তথ্য জানা থাকলে এবং সেগুলোর সাথে মিলিয়ে দেখে একজন মানুষের রক্তের গ্রুপ সম্পর্কে একটা ভাল ধারনা পেতে পারি যা বেশিরভাগ ক্ষেত্রেই সাধারণত সঠিক হয়।

এসব তথ্যও আমরা আমাদের এ্যাপে রেখেছি। আপনি রক্ত পরীক্ষার অনেক আগেই আপনার শিশুর রক্তের গ্রুপ সম্পর্কে একটা ধারণা পেতে পারবেন এই তথ্যগুলো ব্যবহার করে।

এই রক্তের গ্রুপ সংক্রান্ত তথ্য Application টি আপনাদের কেমন লাগলো ভালো/মন্দ অবশ্যই জানাবেন। ধন্যবাদ!

Premium Apps Gallery 他のアプリ

ダウンロード