ভেষজ উদ্ভিদ এর উপকারিতা সমূহ

StormBD Studio

ভেষজ উদ্ভিদ এর উপকারিতা সমূহ

Education
  • 0.00
(0 投票)

無料インストール

10000

アプリのインストール

Android 4.1+

最小バージョン

広告付き

広告

08.06.2017

リリース日

最近の変更:

ভেষজ উদ্ভিদ পরিচিতি ~ Vesojo এবং হারবাল চিকিৎসা ~ Harbal medicine in bangla সহ নানা ধরনের ভেষজ উদ্ভিদ ঔষধি উপকারিতা দেওয়া হয়েছে।
অর্জুন
আকন্দ
নিশিন্দা
সর্পগন্ধা
লবঙ্গ
জিনসেং
ঘৃতকুমারী
জবা
বহেড়া
তুলসী
হরীতকী
অশ্বগন্ধা
আমলকী
কালমেঘ
বাসক
আদা, রসুন, পেঁয়াজ
কালোজিরা
মধুর উপকারিতা

説明:

যারা ভেষজ উদ্ভিদ এর উপকারিতা সমূহ সম্পর্কে জানতে চান বিশেষ করে তাদের জন্য এই অ্যাপটি। পৃথিবীতে পাঁচ হাজারের ও বেশি উদ্ভিদ প্রজাতি রয়েছে। ভেষজ উদ্ভিদ তালিকা এতই বড় যে এ গুলো গুনাগুন বলে শেষ করা যাবেনা। প্রাচীনকাল থেকেই মানুষের সকল রোগের আস্তায় রয়েছে প্রকৃতিক ঔষধ।

তাই আপনাদের জন্য আমরা বিশেষ কিছু ভেষজ উদ্ভিদ এর উপকারিতা অ্যাপ নিয়ে এসেছি। ডায়াবেটিস, চুল পড়া, বা বুদ্ধি বৃদ্ধিতে ভেষজ উদ্ভিদ গুনাগুন অতুলনীয়। এলোপ্যাথি চিকিৎসার পাশাপাশি বর্তমানে অন্যান্য চিকিৎসাতে ও ভেষজ ব্যাপক ভাবে সাড়া জাগিয়েছে। এ ছাড়া ও ভেষজ উদ্ভিদের ব্যবহার বিউটি পার্লার, ইউনানী, সহ আর অনেক যায়গায় ব্যবহার করা হচ্ছে। আয়ুর্বেদিক, হামদর্দ এর মত প্রতিষ্ঠান ওষুধের কাঁচামাল হিসেবেও ভেষজ উদ্ভিদ ব্যবহার করে আসছে।

আশা করি এই বাংলা আয়ুর্বেদিক অ্যাপ থেকে আপনারা অনেক উপকৃত হবে। আমরা সব সময়ই ভেষজ ঔষধ এর উপর গুরুত্ব দিয়ে থাকি। আপনারা বলতে পারেন এটি একটি ঘরোয়া ট্রিটমেন্ট। যে কোন রোগের চিকিৎসা আপনি নিজেই করতে পারবেন এই অ্যাপটিতে কোন রোগের কি ঔষধ এর সম্পর্কে বিস্তারিত ভাবে বলা হয়েছে।

আমাদের এই অ্যাপটি ভাল লাগলে পাঁচ স্টার দিতে ভুলবেন না আর অবশ্যই আপনার বন্ধুদের সাথে অ্যাপটি শেয়ার করুন। হোমিওপ্যাথি বই অ্যাপেটির লিংক -
https://play.google.com/store/apps/details?id=com.bangla.harbal_ayurvedic

StormBD Studio 他のアプリ

ダウンロード