ভাব-সম্প্রসারণ ১৫০+ কালেকশন

Premium Apps Gallery

ভাব-সম্প্রসারণ ১৫০+ কালেকশন

Entertainment
  • 0.00
(0 投票)

無料インストール

500

アプリのインストール

Android 5.1+

最小バージョン

広告付き

広告

11.06.2019

リリース日

最近の変更:

Bengali expression

説明:

বাংলা ভাবসম্প্রসারণ নিয়ে আমাদের এইবারের আয়োজন বাংলা ব্যকরণ ও ভাবসম্প্রসারণ। আমাদের অ্যাপটি শিক্ষার্থীদের বাংলা ভাবসম্প্রসারণের বই হিসেবে কাজ করবে। এটি একটি শিক্ষামূলক অ্যাপ।

বিপুল সংখ্যাক ভাবসম্প্রসারণ নিয়ে আমাদের এই অ্যাপ। ভাবসম্প্রসারন একটি শিক্ষামূলক এপ। বাংলা ব্যাকরণ এর গুরুত্বপূর্ণ বিষয়সমূহের মধ্যে ভাবসম্প্রসারন ও রচনা অন্যতম।

যারা বাংলা ২য় পত্র ভাবসম্প্রসারন খুঁজছেন কিংবা বাংলা ভাবসম্প্রসারণ শিখতে চান তাদের জন্য এই অ্যাপ। গূরুত্বপূর্ণ সব ভাবসম্প্রসারণ সংগ্রহ করে একত্রিত করা হয়েছে অ্যাপটিতে।

বাংলা ব্যাকরণ পরীক্ষায় আমাদের প্রায় সকল শ্রেণীর শিক্ষার্থীদের বাংলা রচনা, বাংলা ভাবসম্প্রসারণ , বাংলা সারাংশ ও সারমর্ম, পত্র দরখাস্ত এই সকল বিষয়ের উপর লিখতে হয়। আশা করি আমাদের এই বিপুল সংখ্যাক ভাবসম্প্রসারণ এর ভান্ডার নিয়ে বানানো বই অ্যাপটি আপনাদের উপকারে আসবে।

বাংলা ভাবসম্প্রসারণ খোঁজছেন? সমগ্র ভাবসম্প্রসারণ এখানে পর্যায়ক্রমে তুলে ধরা হয়েছে। একক ভাবে কোন বাংলা ব্যাকরণ ও রচনা বই সমস্ত বাংলা ভাবসম্প্রসারণ কাভার করেনা।

আশা করছি এই অ্যাপটি আপনাদের কাজে লাগবে। অ্যাপটি ভাল লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন আর কোন মতামত থাকলে আমাদেরকে ই-মেইল করে জানিয়ে দিন। আর হাঁ ভাল লাগলে অবশ্যই ৫ স্টার দিতে ভুলবেন না কিন্তু।

এই বাংলা ভাবসম্প্রসারণ Application টি আপনাদের কেমন লাগলো ভালো/মন্দ অবশ্যই জানাবেন। ধন্যবাদ!

Premium Apps Gallery 他のアプリ

ダウンロード