বিবিধ বাংলা গান

Premium Apps Gallery

বিবিধ বাংলা গান

Entertainment
  • 0.00
(0 投票)

無料インストール

50

アプリのインストール

Android 4.1+

最小バージョン

広告付き

広告

19.12.2021

リリース日

最近の変更:

বিবিধ বাংলা গান

説明:

বিরহের বাংলা গান তাঁদের মধ্যে অন্যতম। বাংলাদেশে এমন কোন মানুষ খুঁজে পাওয়া যাবে না যার মধ্যে কোন প্রকার দুঃখ বা কষ্ট নেই। অতি প্রাচীন কাল থেকেই বাঙালি জাতি গানের মাধ্যমে দুঃখ এবং মনের ভাব প্রকাশ করতে পছন্দ করে। আজকে আমাদের এই অ্যাপ এ আমরা এমন কিছু কষ্টে এবং ব্যথায় ভরা বাংলা গান দিয়েছি যা আপনার মনের ভাবকে প্রকাশ করতে সাহায্য করবে।

পুরনো দিনের গান বা হারানো দিনের গান আমাদের বাংলা সঙ্গীত জগতের ভিত্তি। এখনো আমরা পুরনো দিনের গান সুনে আমরা জোতটা আনন্দ পাই তা আর কোন গানের মধ্যেই পাওয়া যায় না। পুরনো দিনের গান অ্যাপ এ আমরা পুরনো আধুনিক গান এবং পুরনো সিনেমার গান অডিও আকারে দিয়েছি যা আপনার কাছে শুনতে ভালো লাগবে। আমরা এখানে পুরনো গানের রিমিক্স দিয়েছি যেখানে আপনি বাংলা পুরনো গান এবং বাংলা নতুন গান একসাথে পাবেন।

দেয়া হয়েছে যাতে আপনি গান সুনার সাথে সাথে নিজে গান গাইতে পারেন। আপনি হইত জীবনে অনেক আধুনিক এবং রোমান্টিক গান শুনেছেন কিছু এই অ্যাপ এর রোমান্টিক গানগুলো সত্যিই অসাধারণ এখানের প্রত্যেকটি গান বা বাছাই করা রোমান্টিক গান একসাথে দেয়া হয়েছে।

এখানে বিখ্যাত সকল বাংলা গানের শিল্পীদের গানের মধ্যে থেকে শুধুমাত্র কষ্টের গান বা বিরহের বাংলা গান বাছাই করেছি যাতে করে যারা বিরহের গান শুনতে ভালোবাসে তাঁরা সেরা কষ্টের গানের অ্যালবাম একসাথে পেয়ে যাবে। আমরা এখানে বাংলা গানের লিরিক্স দিয়েছি যাতে করে গান অডিও সুনার সাথে সাথে আপনি নিজেও গান গাইতে পারেন।

শুধু তাই নয়, জনপ্রিয় শিল্পীদের জনপ্রিয় মিউজিক ভিডিও, বাংলা বাউল গান, বাংলা ছবির গানসহ নতুন নতুন রিলিজ হওয়া অডিও ভিডিও গান নিয়ে এই অ্যাপকে নিয়মিত আপডেট রাখা হবে।

এই বিবিধ বাংলা গান Application টি আপনাদের কেমন লাগলো ভালো/মন্দ অবশ্যই জানাবেন। ধন্যবাদ!

Premium Apps Gallery 他のアプリ

ダウンロード