বাংলা যুক্তবর্ণ - Bangla Juktoborno

Morium Khanom Store

বাংলা যুক্তবর্ণ - Bangla Juktoborno

Education
  • 0.00
(0 投票)

無料インストール

50000

アプリのインストール

Android 4.0.3+

最小バージョン

広告付き

広告

07.08.2017

リリース日

最近の変更:

বাংলা যুক্তবর্ণ - Bangla Juktoborno
This update contains performance improvements.

説明:

যুক্তবর্ণ বলতে একাধিক ব্যঞ্জনবর্ণের সমষ্টিকে বোঝানো হয়েছে। বাংলা লিখনপদ্ধতিতে বাংলা যুক্তবর্ণের একটি বিশেষ স্থান আছে। এগুলি বেশির ভাগ ক্ষেত্রেই উপাদান বর্ণগুলির চেয়ে দেখতে ভিন্ন, ফলে নতুন শিক্ষার্থীর এগুলি লেখা আয়ত্ত করতে সময়ের প্রয়োজন হয়। bangla juktoborno জানলে তা লিখতে অনেক সহজ হয়ে পরে। bangla juktakkhor keyboard এর ব্যবহার করার জন্যও আমাদের যুক্ত বর্ণ জানতে হবে। যুক্ত বর্ন জানলে আমাদের জন্য বাংলা লিখা খুব সহজ এবং নির্ভুল হবে।

যুক্তবর্ণগুলি বাংলা লিখন পদ্ধতির বৈশিষ্ট্য। উচ্চারিত ধ্বনির সাথে এগুলির উপাদান ব্যঞ্জনবর্ণের নির্দেশিত ধ্বনির সবসময় সরাসরি সম্পর্ক না-ও থাকতে পারে। যেমন - পক্ব -এর উচ্চারণ পক্‌কো; বানানে ব-ফলা থাকলেও উচ্চারণে ব ধ্বনিটি অনুপস্থিত। রুক্ষ-এর উচ্চারণ রুক্‌খো; বানানের নিয়ম অনুযায়ী ক্ষ যুক্তবর্ণটি ক ও ষ-এর যুক্তরূপ হলেও উচ্চারণ হয় ক্‌খ। বানান ও ধ্বনির এই অনিয়মও শিক্ষার্থীর জন্য যুক্তবর্ণের সঠিক ব্যবহারে একটি বাধা হয়ে দাঁড়ায়।

Bangla joint letter is an educational app. It’s easy to use and so much user friendly. Thanks for staying with us.

আশাকরি আপনাদের আমাদের এই অ্যাপটি অবশ্যই ভালো লাগবে। ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য। আমাদেরকে অবশই ৫ স্টার দিয়ে অনুপ্রাণিত করবেন। আমাদেরকে কমেন্ট করে আপনার মতামত অবশ্যই জানাবেন। এখনই ডাউনলোড করুন আমাদের এই অ্যাপটি।

এই অ্যাপটির ডাউনলোড লিংক--
https://play.google.com/store/apps/details?id=com.banglasmartappsx.bangla_bornomala

Morium Khanom Store 他のアプリ

ダウンロード