পেটের চর্বি ও মেদ কমানোর উপায়

Premium Apps Gallery

পেটের চর্বি ও মেদ কমানোর উপায়

Health & Fitness
  • 0.00
(0 投票)

無料インストール

10000

アプリのインストール

Android 4.4+

最小バージョン

広告付き

広告

15.07.2019

リリース日

最近の変更:

পেটের চর্বি ও মেদ কমানোর উপায়

説明:

মেদ ও চর্বি কমানোর ব্যায়াম শরীরের জন্য সামান্য কষ্টকর হলেও এর সুফল কিন্তু হাতেনাতে পাওয়া যায়। এতে করে একদিকে যেমন শরীরের বাড়তি মেদ ঝরে যায়, সাথে ওজন টাও কমে আপনার সাভাবিক মাত্রাতে চলে আসে।

সুস্থ থাকা ও শরীরকে ফিট রাখার জন্য সবচেয়ে জরুরি ব্যাপার হল মেদ ভুরি কমানো ও সাথে ওজন কমানো। অনেকেরই দেখা যায় শরীরের অন্যান্য অংশের তুলনায় পেট বেশি মেদবহুল হয়।

ফিটনেসের পুরো কার্যক্রমটিই তখন ভন্ডুল হয়ে যেতে পারে। আবার অনেক সময় খাদ্য নিয়ন্ত্রণে থাকার পরেও অনেকেরই পেটের মেদ নিয়ন্ত্রণে থাকে না। সেক্ষেত্রে কিছু অনুশীলন রপ্ত করে নিয়মিত চর্চা করা উচিত।

তবেই হতে পারবেন মেদহীন ফুরফুরে দেহের অধিকারী। এ জন্য ভারী ভারী যন্ত্র কেনার প্রয়োজন নেই; কিছু সহজ যোগাসন কিংবা ফ্রি হ্যান্ড অনুশীলনই পারে আপনাকে কাঙ্খিত ফল দিতে। উপায় গুলো সহজ হলেও খুবই কার্যকর। এই অনুশীলন গুলো রপ্ত করার মাধ্যমে আপনি অতি সহজেই হতে পারেন আকর্ষণীয় ফিগারের অধিকারী।

মানুষের মানসিক ও শারীরিক তৃপ্তি অনেকটাই নির্ভর করে সুস্বাস্থের উপর। স্বাস্থ্য পরিচর্যা করা তাই একান্ত জরুরী। পেটের চর্বি, মেদ ভুরি ও ওজন সমস্যায় বেশিরভাগ মানুষই ভুগে থাকে। সুস্থ থাকার জন্য মেদ ভুরি, পেটের চর্বি ও ওজন কমানো খুব দরকারি। শারিরিক সুস্থতা এবং দক্ষতা ঠিক রাখার জন্যও মেদ ভুরি ও পেটের চর্বি মুক্ত থাকা সকলেরই প্রয়োজন।

আদর্শ ডায়েট চার্ট কিংবা ডায়েট করার নিয়ম জানলেই হয় না, বরং ওজন কমানোর ব্যায়াম গুলোও কিছুটা জানা দরকার। ওজন কমানোর উপায় বলতে তাই শুধু ডায়েট কন্ট্রোল নয়, সাথে সাথে ব্যায়াম করাটাও জরুরি। মেয়েদের ডায়েট চার্ট ছেলেদের থেকে কিছুটা আলাদা, তাই তাদের জন্যও বিশেষ একটা ডায়েট চার্ট দেয়া হয়েছে।

এই পেটের চর্বি ও মেদ কমানোর উপায় Application টি আপনাদের কেমন লাগলো ভালো/মন্দ অবশ্যই জানাবেন। ধন্যবাদ!

Premium Apps Gallery 他のアプリ

ダウンロード