পহেলা বৈশাখ ফটো ফ্রেম ও এসএমএস

Bassera Apps

পহেলা বৈশাখ ফটো ফ্রেম ও এসএমএস

Lifestyle
  • 0.00
(0 投票)

無料インストール

10000

アプリのインストール

Android 4.1+

最小バージョン

広告付き

広告

10.03.2022

リリース日

最近の変更:

পহেলা বৈশাখ ফটো ফ্রেম-পহেলা বৈশাখের ছন্দ-নববর্ষের এসএমএস-নববর্ষের ফটো ফ্রেম-নববর্ষের sms

説明:

বাংলা নববর্ষ এর আগাম শুভেচ্ছা সবাইকে ,শুভ নববর্ষ। বাংলা নববর্ষ বা পহেলা বৈশাখ বাঙ্গালীদের নতুন বছরের আগমনের উৎসব, দিনটি বাঙালি জাতির ঐতিহ্যবাহী বর্ষবরণের দিন। বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে এই pohela boishakh/পহেলা বৈশাখ নমক দিনটি পালন করা হয়।



পহেলা বৈশাখ ফটো ফ্রেম-পহেলা বৈশাখের ছন্দ-নববর্ষের এসএমএস-নববর্ষের ফটো ফ্রেম-নববর্ষের sms সম্পর্কে আমাদের অ্যাপে আপনি অনেক এসএমএস ও আরো ও দেওয়া আছে বিভিন্ন ধরনের ফটো।প্রিয় বন্ধুরা , কষ্ট করে আর এসএমএস লিখতে বা খুঁজতে হবে না । এখানেই পাবেন সেরা বাছাইকৃত এসএমএস গুলো । এখন থেকে এসএমএস করবেন মন খুলে প্রিয় মানুষের কাছে ম্যাসেজে , মেসেন্জারে , ফেসবুকে , হোয়াটসএপে , ইমোতে , ইমেইলে এছাড়াও আরো অনেক ।

শুভ নববর্ষ…এসে গেছে বাংলা নববর্ষ। সামনেই আসছে বাংলা pohela boishakh/পহেলা বৈশাখ, বাঙালির প্রাণের উৎসব। বাংলা ক্যালেন্ডার এর পাতা উলটে বাংলা পঞ্জিকা ১৪২৮ থেকে আমরা পাচ্ছি বাংলা পঞ্জিকা ১৪২৯ এর পহেলা বৈশাখ যা বাঙালী সংস্কৃতির এক রঙিন উৎসব, বাংলা নববর্ষ। পহেলা বৈশাখ বাংলা বছরের এর প্রথম দিন, বাংলা তারিখ শুরু হয় এই দিনে যা বাঙ্গালি সংস্কৃতির ঐতিহ্যবাহী আবিষ্কার।



এই আধুনিক যুগে অনেকেই সকল প্রকার এসএমএস এর পাশাপাশি ফেসবুক স্ট্যাটাস দিয়ে থাকে। আমাদের এই খানে বৈশাখী এসএমএস এর পরেও নববর্ষের ফেসবুক স্ট্যাটাস দেওয়া আছে। বাংলা এসএমএস এর সুন্দর সুন্দর কিছু কালেকশন আমরা আযোজন করেছি এই অ্যাপটির মাধ্যমে। ভালোবাসা দিবসে যেমন আমরা এসএমএস প্রেরণ করি ঠিক এই দিনটিতেও আমরা একই কাজ করে থাকি।

প্রত্যেকেরই তার জীবনের জন্য বিশেষ মুহূর্ত রয়েছে এবং তারা প্রাকৃতিকভাবে সাজতে চাইবে। অ্যাপ্লিকেশনটি সাজানো হয়েছে পহেলা বৈশাখ ফটো ফ্রেম দিয়ে। দারুণ সব ফ্রেমের কালেকশন রয়েছে এই (শুভ নববর্ষ) ফটো ফ্রেম অ্যাপ্লিকেশনটিতে।


DISCLAIMER:


This Natural পহেলা বৈশাখ ফটো ফ্রেম-পহেলা বৈশাখের ছন্দ-নববর্ষের এসএমএস-নববর্ষের ফটো ফ্রেম-নববর্ষের sms is not an official app. The contents of this application are freely available in the public domain. Contact us at our developer email to request removal of any content, we will look into your concerns and take action on our behalf as soon as possible.
"Believe that we do not claim any rights to this application." All content provided in this application is available for free in the public domain.



Download link:


https://play.google.com/store/apps/details?id=com.basseraapps.pahelaboisaksmsandphotofreme

Bassera Apps 他のアプリ

ダウンロード