টি২০ বিশ্বকাপ ২০২২ সময়সূচি

Mu Soft BD

টি২০ বিশ্বকাপ ২০২২ সময়সূচি

Sports
  • 0.00
(0 投票)

無料インストール

10000

アプリのインストール

Android 4.1+

最小バージョン

広告付き

広告

19.08.2021

リリース日

最近の変更:

টি২০ বিশ্বকাপ ২০২২ সময়সূচি আপডেট করা হয়েছে

説明:

২০২২ পুরুষ টি২০ বিশ্বকাপ হবে পুরুষ টি২০ বিশ্বকাপের অষ্টোম আসর, যে টুর্নামেন্টের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়াকে ২০২২ সালের টুর্নামেন্টটি আয়োজনের দায়িত্ব দেয়া হয়। টুর্নামেন্টটি শুরু হবে ২০২২ সালের ১৬ অক্টোবর এবং টুর্নামেন্টের ফাইনাল খেলা হবে ১৩ নভেম্বর। টুর্নামেন্টের প্রথম রাউন্ড একযোগে আয়োজন করবে অস্ট্রেলিয়া।

টি২০ বিশ্বকাপ ২০২২ টুর্নামেন্টে মোট ম্যাচ হবে ৪৫টি, এবং খেলা হবে প্রাথমিকভাবে ২ পর্বে। প্রথম পর্বে আটটি দল (বাংলাদেশ, শ্রীলঙ্কা, আয়ারল্যান্ড, নেদারল্যান্ডস, স্কটল্যান্ড, নামিবিয়া, ওমান ও পাপুয়া নিউ গিনি) মোট বারোটি ম্যাচ খেলবে, যেখানে থেকে চারটি দল সুপার ১২ পর্বে উত্তীর্ণ হবে। সুপার ১২ পর্ব শুরু হবে ২০২২ সালের ২৪ অক্টোবর এবং প্রথম পর্বের চারটি দল ও দ্বিতীয় পর্বে সরাসরি উত্তীর্ণ হওয়া আটটি দলের মধ্যে মোট ৩০টি ম্যাচ অনুষ্ঠিত হবে এ পর্বে। এ দলগুলোকে ছয়টি দলের দুই গ্রুপে ভাগ করা হবে। সুপার ১২ পর্বের পরে আসবে তিন ম্যাচের নকআউট পর্ব- দুটি সেমিফাইনাল ও ফাইনাল। ২০২২ সালের ১৬ জুলাই টুর্নামেন্টের গ্রুপ নিশ্চিত করে। গ্রুপগুলো নির্ধারণ করা হয় ২০২২ সালের ২০ মার্চ দলগুলোর র‍্যাংকিং-এর ভিত্তিতে।

App Features:
The 2022 T20 World Cup will be the eight edition of the Men's T20 World Cup. All matches of the tournament will be held in the Australia. Earlier, the 2022 T20 World Cup was scheduled to be held in Australia from 16 October to 15 November 2022, but in July 2021, the International Cricket Council confirmed that the tournament had been postponed due to problems.

So I created this app for you called T20 World Cup 2022 schedule. With this T20 World Cup 2022 schedule app you will get all the updates of 2022 T20 World Cup. You can also know t20 world cup 2022 all team player list

Mu Soft BD 他のアプリ

ダウンロード