জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস - birthday sms bangla

Bassera Apps

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস - birthday sms bangla

Entertainment
  • 0.00
(0 投票)

無料インストール

10000

アプリのインストール

Android 4.4+

最小バージョン

広告付き

広告

01.06.2021

リリース日

最近の変更:

***নতুন সকল ক্যাটাগরি যুক্ত করা হইছে***
জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু বাংলা
ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস
বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস
প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস
জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ছেলে
ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস english
জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই ফানি
মেয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

説明:

সবাই কে আন্তরিক অভিন্দন ও শুভেচ্ছা । আজকের আমাদের অ্যাপটি হলো জন্মদিনের এসএমএস পাঠানোর জন্য সুন্দর একটি অ্যাপ।এখানে আপনি পাবেন খাটি বাংলায় লিখিত চমৎকার সব এস এম এস ।
এখান থেকে প্রতিটি এস এম এস কপি করুন আর পাঠিয়ে দিন যে কাউকে।এখানে আপনি পাবেন প্রেম ভালোবাসার এসএমএস থেকে শুরু করে রোমান্টিক ভালোবাসার জন্য বন্ধুবান্ধবের জন্য এসএমএস।
বিভিন্ন ক্যাটাগরিতে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস জন্মদিনের শুভেচ্ছা ছবি জন্মদিন ফটো ফ্রেম শুভ জন্মদিন sms জন্মদিনের এসএমএস বাংলা সকল এসএমএস গুলি পাবেন।জন্মদিনের গান।
আমাদের এই অ্যাপটিতে নতুন নতুন জন্মদিনের এস এম এস কালেকশন করা আছে। যা আপনার কাছের মানুষকে বা প্রিয় বন্ধুকে ইমপ্রেস করতে খুব সাহায্য করবে। জন্মদিনের শুভেচ্ছা স্ট্যটাস - বন্ধু
happy birthday sms-Happy Birthday App।আমাদের অ্যাপে আরো ও পাবেন জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু বাংলা-ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস-বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস। নতুন এই সব ক্যাটাগরি যুক্ত করা হইছে প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস-জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ছেলে-ছোট বোনের জন্মদিনের-শুভেচ্ছা স্ট্যাটাস english-জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই ফানি-মেয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ইত্যাদি। যদি আরো কোন ক্যাটাগরির এসএমএস আপনার প্রয়োজন হয় তাহলে আমাকে ৫স্টার রিভিও দিয়ে কমেন্ট করুন। ধন্যবাদ আপনাকে।

আমার অ্যাপে প্রতিটি এসএমএস সেয়ার সেন্ড ও কপি করে খুব সহজেই মনের মানুষকে পাঠিয়ে দিতে পারবেন।
আশা করি আমাদের অ্যাপটি আপনাদের খুবই ভালো লাগবে।
ধন্যবাদ সকলকে।

Bassera Apps 他のアプリ

ダウンロード