ঘরে বসে চাইনিজ রেসিপি ~ Chinese recipes

StormBD Studio

ঘরে বসে চাইনিজ রেসিপি ~ Chinese recipes

Food & Drink
  • 0.00
(0 投票)

無料インストール

10000

アプリのインストール

Android 4.1+

最小バージョン

広告付き

広告

24.10.2017

リリース日

最近の変更:

মজার সব চাইনিজ রেসিপি (chinese recipes) পেতে আজই অ্যাপটি ডাউনলোড করুন।

説明:

ঘরে বসে চাইনিজ রেসিপি ~ Chinese recipes একটি রান্না শেখার রেসিপি বই যা আপনাকে চাইনিজ সবজি রেসিপি থেকে শুরু করে সকল প্রকার চাইনিজ রেসিপি বাংলায় শেখাতে সাহায্য করবে। হোটেল কিংবা রেস্তোরাঁয় নয় এখন থেকে নিজ হাতে ঘরে বসেই তৈরি করুন সুস্বাদু চাইনিজ রেসিপি। বর্তমানে সুস্বাদু বাংলা খাবার রেসিপির পাশাপাশি চাইনিজ রেসিপি আমাদের জনপ্রিয় একটি খাবার হয়ে উঠেছে।

তাই আপনাদের প্রায়ই হোটেল কিংবা রেস্টুরেন্টে খাবার খেতে যাই। বিশেষ করে সাপ্তাহিক ছুটির দিন হোটেলে গুলিতে মানুষের ভিড় লেগে থাকে। অনেকেরই ইচ্ছা হয় যে বাসায় বসে যদি চাইনিজ স্পাইসি চিলি চিকেন বা সুপ খাওয়া খেতে। আবার অনেকে মনে করেন চাইনিজ ভাষা মত চাইনিজ রেসিপি গুলো রান্না করা খুবই কঠিন। কিন্তু বিষয়টি মোটেও এমন নয় চাইলে খুব সহজেই তৈরি করে নিতে পারেন।

তাছাড়া বাড়িতে মেহমান আসলে আমারা চাই তাকে যেন ভাল কিছু স্পেশাল খাবার পরিবেশন করতে পারি। আমাদের এই অ্যাপটিতে ২০+ রেসিপি দেওয়া হয়েছে। এর মধ্যে ফ্রাইড রাইস সহ আর বেশ কিছু রেসিপি রয়েছে। যা আপনি নিজ হাতে তৈরি করতে পারেন। তাই আর অপেক্ষা না করে আমাদের এই ( Chinese recipes ) অ্যাপটি আজই আপনার মোবাইলে ডাউনলোড করে নিন। আর যখন তখন ঘরে বসেই তৈরি করে ফেলুন সুস্বাদু চাইনিজ রেসিপি।

আমাদের এই অ্যাপটিতে যা যা থাকছে তার একটি সংক্ষিপ্ত চাইনিজ খাবারের নাম তালিকা নিচে দেওয়া হল ---
➢ গ্রিল্ড চিজ এন্ড ভেজিটেবল সুপ
➢ ফ্রাইড রাইস ( চাইনিজ রাইস রেসিপি )
➢ ঝাল চাইনিজ চিকেন সিজলিং
➢ চাইনিজ চিকেন কারি
➢ সুইট অ্যান্ড সাওয়ার চিকেন
➢ চাইনিজ ভেজিটেবল
➢ চাইনিজ রেসিপি নুডুলস
➢ হট অ্যান্ড সাওয়ার প্রন
➢ মচমচে অন্থন রেসিপি
➢ স্পাইসি চিলি চিকেন
➢ বিফ চিলি অনিয়ন
➢ হানি চিকেন উইংস
➢ কুং পাও চিকেন
➢ সিচুয়ান শ্রিম্প
➢ চিকেন ফ্রাই
➢ ইত্যাদি।

আমাদের এই চাইনিজ রেসিপি | Chinese Recipe অ্যাপটি ভাল লাগলে ৫★ দিতে ভুলবেন না আর অবশ্যই আপনার বন্ধুদের সাথে অ্যাপটি শেয়ার করুন। আমাদের এই রেসিপি রান্নাঘর অ্যাপেটির ডাউনলোড লিংক -- https://play.google.com/store/apps/details?id=com.bangla.chinese_recipes

StormBD Studio 他のアプリ

ダウンロード