গরু, খাশি, হাঁস, মুরগির রেসিপি

Rio Games Ltd

গরু, খাশি, হাঁস, মুরগির রেসিপি

Food & Drink
  • 0.00
(0 投票)

無料インストール

1000

アプリのインストール

Android 4.0+

最小バージョン

広告付き

広告

23.07.2019

リリース日

最近の変更:

মাংসের রেসিপি-গরু, খাশি, হাঁস, মুরগি-Meat Recipe
no ads

説明:

আসসালামু-আলাইকুম

সবাইকে ঈদের শুভেচ্ছা।উৎসব মানেই আনন্দ ও মজাদার সব খাবারের আয়োজন। আর তাই ঈদের দিনের মজাদার খাবারের আয়োজনে থাকা চাই নতুন নতুন সব রেসেপি।রমজান ও কোরবানির ঈদের জন্য থাকে তাই স্পেশাল ভিন্ন ভিন্ন খাবার রেসিপি।তাই আমরা আপনাদের জন্য নিয়ে আসলাম এই ''ঈদ স্পেশাল রেসিপি''। এই অ্যাপ এ আপনারা নানান ধরনের মজাদার এবং স্পেশাল অনেক রেসিপি পাবেন।আর এসব ভিডিও দেখে আপনারা আপনাদের পছন্দের খাবার রান্না করতে পারবেন খুব সহজেই।

মেহমানদারি, ঈদের রান্না, বিয়ে বাড়ির রান্না, জন্মদিনের রান্না অথবা যে কোন বিশেষ উপলক্ষে স্পেশাল রান্না করতে হলে নানান রকম বাংলা রান্না রেসিপি জানতে হয়। মাংস রেসিপি বা গোশত রেসিপি হলো এগুলোর অন্যতম।

হরেক পদের মাংস রান্নার নিয়ম যাদের জানা আছে, তারা রুচি ও চাহিদা অনুযায়ী মাংসের যে কোন পদ তৈরি করে ফেলতে পারেন।

ঈদ রেসিপি বা ঈদের মাংস রেসিপি একজন রাঁধুনিকে অনেক রকম মাংস আইটেম পরখ করে দেখার সুযোগ দেয়। মাংস রান্না ও ঈদ স্পেশাল রেসিপি ২০১৯ –এর এই অ্যাপ থেকে রাঁধুনি ও ভোজন রসিক মানুষেরা বেশ উপকৃত হবেন।

ঈদুল ফিতর ছাড়াও যারা ঈদুল আযহা উপলক্ষে নানা রকম গোশতের আইটেম রান্না করতে চান, তাদের জন্য ঈদের গরুর মাংসের রেসিপি জানা খুবই প্রয়োজন। কেউ যদি কুরবানি ঈদের রেসিপি জানে, তাহলে ঈদুল আজহা উপলক্ষে মাংসের যে কোন রান্নায় তার বেশ সুবিধা হয়.

Rio Games Ltd 他のアプリ

ダウンロード