গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবিধান - BD Songbidhan

Shikder Studio

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবিধান - BD Songbidhan

Books & Reference
  • 0.00
(0 投票)

無料インストール

10000

アプリのインストール

Android 4.1+

最小バージョン

広告付き

広告

11.11.2017

リリース日

最近の変更:

বাংলাদেশের সংবিধান আজই ডাউনলোড করুন।
Performance improves and bug fixed.

説明:

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবিধান / bangladesh songbidhan স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশ রাষ্ট্রের সর্বোচ্চ আইন। bangladesher songbidhan একটি লিখিত দলিল। ১৯৭২ খ্রিস্টাব্দের ৪ঠা নভেম্বর তারিখে বাংলাদেশের জাতীয় সংসদে এই সংবিধান / bangla songbidhan গৃহীত হয়। বাংলাদেশের বিজয় দিবসের প্রথম বার্ষিকী হতে বাংলাদেশের সংবিধান / bangladesh songbidan কার্যকর হয়। বাংলাদেশ সংবিধান / Songbidan ইংরেজি ভাষায় রচিত হয়। তবে ইংরেজী ও বাংলা সংবিধান / Songbidhan মধ্যে অর্থগত বিরোধ দৃশ্যমান হলে বাংলা রূপ অনুসরণীয় হবে।

Bangladesh constitution is the highest law of Bangladesh. Bangladesh constitution in english version is also available. Constitution of bangladesh should known to all bangaldeshi. So that, we bring to you this constitution of bangladesh in bangla. The Constitution of bangladesh app is totally free so download now and learn.


১৭ সেপ্টেম্বর ২০১৪ সালের ষোড়শ সংশোধনী সহ বাংলাদেশের সংবিধান সর্বমোট ১৬ বার সংশোধীত হয়েছে। এই সংবিধান সংশোধনের জন্য জাতীয় সংসদের সদস্যদের মোট সংখ্যার দুই তৃতীয়াংশ ভোটের প্রয়োজন হয়। তবে ত্রয়োদশ সংশোধনী বাতিলের আদেশে বাংলাদেশ সুপ্রীম কোর্ট রায় দিয়েছে যে, সংবিধানের মূল কাঠামো পরিবর্তন হয়ে যায় এরূপ কোনো সংশোধনী এতে আনা যাবে না; আনা হলে তা হবে এখতিয়ার বহির্ভূত। সংবিধানে জাতীয়তাবাদ, সমাজতন্ত্র, গণতন্ত্র ও ধর্মনিরপেক্ষতা -কে রাষ্ট্র পরিচালনার মূলনীতি হিসেবে গ্রহণ করা হয়েছে।

আশাকরি আপনাদের আমাদের এই অ্যাপটি অবশ্যই ভালো লাগবে। আমাদেরকে অবশ্যই ৫ স্টার দিতে ভুলবেন না। আপনার মতামত আমাদেরকে কমেন্ট করে জনাবেন।

এই অ্যাপটির সরাসরি ডাউনলোড লিংক------
https://play.google.com/store/apps/details?id=com.solyman.bangladesh_songbidhan

Shikder Studio 他のアプリ

ダウンロード