খরগোশ পালন ~ Rabbit

StormBD Studio

খরগোশ পালন ~ Rabbit

Business
  • 0.00
(0 投票)

無料インストール

5000

アプリのインストール

Android 4.1+

最小バージョン

広告付き

広告

17.11.2016

リリース日

最近の変更:

খরগোশ পালন অ্যাপটি আজই ডাউনলোড করুন
khargosh palan
Rabbit

説明:

খরগোশ পালন ~ Rabbit অ্যাপটি যারা খরগোশ পালন করেন তাদের জন্য খুবই উপকারী একটি অ্যাপলিকেশন। অনেকেই আছেন কবুতর পালন করে থাকি আবার অনেকে হাঁস, দেশী মুরগী পালন
ও গরু-ছাগল ইত্যাদি পালন করে থাকি। আপনারা কি একবার ও ভেবে দেখেছ খরগোশ পালন নিয়ে। অনেকে বন্ধুদের খরগোশ পালন করতে ইচ্ছা করে কিন্তু কিভাবে খরগোশ পালন করতে হয় জানা নেই।

অনেকের মনে আবার এই প্রশ্ন জাগে যে খরগোশ কত প্রকার ? বাংলাদেশে অনেক প্রকারের খরগোশ পাওয়া যায় যেমন সাদা, কালো, ডোরা এবং খয়েরী রংয়ের খরগোশ বেশী৷ এই গুলোর মধ্য সাদা খরগোশের দাম সব থেকে বেশি। খরগোশের প্রজননেন দিক থেকে ও সাদা খরগোসের গিয়ে। অন্যদিক দিয়ে খরগোশের বাচ্চার যত্ন খুব সাবধানে নিতে হয় ভাল ভাবে যত্ন না নিলে দেখা যায় যে এদের মৃত্যু ও হয়।

কারন খরগোশের খাদ্য তালিকা কি ও কিভাবে রাখতে হবে এসব চিন্তা করে আর খরগোশ পালন করা হয় না। তোমাদের সুবিধার জন্য আমরা এবার নিয়ে এসেছি এই খরগোশ পালন করার নিয়ম অ্যাপটি যাতে করে তোমাদের কোন সমস্যায় পরতে না হয়। আমাদের অ্যাপ স্টোরের পক্ষ থেকে পরবর্তিতে আপনাদের জন্য আর ও অ্যাপ নিয়ে আসবো যেমন: গবাদি পশু পালন তথ্য (Cattle Info) ,মুরগী পালন ও চিকিৎসা,কবুতর পালন ও চিকিৎসা ইত্যাদি অ্যাপলকেশন। তাই আর অপেক্ষা না করে আজই ডাউনলোড করে নাও এই অ্যাপটি। খরগোশ পালন শুরু করার পূর্বে অবশ্যই অবশ্যই খরগোশের রোগ ও খরগোশের চিকিৎসা সম্পর্কে জানা থাকতে হবে।

বন্ধুরা তোমরা কি যান খরগোশ পালনের উপকারিতা সম্পর্কে। খরগোশ পালনের অনেক লাভ মাত্র অল্প কিছু টাকা ও সামান্য জায়গা হলেই তুমি হয়ে উঠতে পার একজন ব্যবসায়ী। আর প্রতি মাসে ইনকাম করতে পারবে বেশ কিছু টাকা। আমাদের এই অ্যাপের মধ্যে বিস্তারিত ভাবে আলোচনা করা হয়েছে।

আমাদের এই অ্যাপের মধ্যে খরগোশের প্রিয় খাবার ছাড়া ও যেসব বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে-
➢ ভুমিকা
➢ খাদ্যের ধরণ
➢ খাদ্য ব্যবস্থাপনা
➢ খরগোশের প্রজাতি
➢ খরগোশ পালনের সুবিধা
➢ খরগোশের ভিন্ন প্রজাতি
➢ খরগোশের রোগ ও প্রতিকার
➢ খরগোশ পালনে আর্থিক লাভ
➢ খরগোশ খাওয়া কি হালাল?
➢ সচরাচর জিজ্ঞাসা

আমাদের অ্যাপটি যদি ভাল লাগে তাহলে ৫★ দিতে ভুলবেন না আর অবশ্যই আপনার বন্ধুবান্ধবের সাথে আমাদের অ্যাপটি শেয়ার করবেন।
আমাদের অ্যাপটির ডাউনলোড লিংক----
https://play.google.com/store/apps/details?id=com.bangla_Rabbit

StormBD Studio 他のアプリ

ダウンロード