ক্যারিয়ার গঠন~job career

SAI Apps

ক্যারিয়ার গঠন~job career

Lifestyle
  • 0.00
(0 投票)

無料インストール

100

アプリのインストール

Android 4.4+

最小バージョン

広告付き

広告

25.09.2019

リリース日

説明:

ক্যারিয়ার বলতে কোনো কাজ, পেশা, বৃত্তি, চাকরি করে জীবন অভিজ্ঞতার মাধ্যমে জীবনকে প্রতিষ্ঠা করা। জীবনের বিভিন্ন দৃষ্টিভঙ্গির সমন্বয়কে ক্যারিয়ার বলা হয়।ক্যারিয়ার অর্থ জীবনের ধারা ।

Career শব্দের আভিধানিক অর্থ হচ্ছে- জীবনের পথে অগ্রগতি, জীবিকা অর্জনের উপায় বা বৃত্তি।জীবনের ধাপে ধাপে উন্নতির সোপানে অগ্রসর হওয়ার নাম ক্যারিয়ার।

স্বীয় মেধা, দক্ষতা এবং পারদর্শীতার উপর ভিত্তি করে সর্বপ্রথম প্রয়োজন নিজস্ব ক্যারিয়ার গঠনের এক বা একাধিক পথ আবিষ্কার করা। এক্ষেত্রে ক্যারিয়ার গঠনের সম্ভাবনাময় পেশা সম্পর্কে থাকতে হবে সুষ্পষ্ট ধারনা। পরিপূর্ণ ধারনা লাভে প্রয়োজনে ক্যারিয়ার বিশেষজ্ঞ কিংবা বিভিন্ন বিভাগের বিশেষজ্ঞ ব্যক্তিবর্গের সাথে পরামর্শ করা যেতে পারে। নিজের আকাঙ্খা নয়, আগ্রহের উপর গুরুত্ব দেওয়াটাও অত্যন্ত জরুরী।

বর্তমান বিশ্বে আপনাকে ক্যারিয়ারে টিকে থাকতে হলে প্রতিযোগিতার সর্বোচ্চ সাধ্য দিয়েই চেষ্টা করতে হবে। কীভাবে আপনি নিজেকে সফল করবেন এবং আপনাকে সফলতার যায়গায় দেখবেন, তার জন্য রয়েছে কিছু করণীয়। এগুলো মেনে চললে আপনি নিজেকে আপনার কাঙ্খিত জায়গায় দেখতে পাবেন।ক্যারিয়ার গঠনে আইসিটি সুন্দর ও সফল ক্যারিয়ার গঠনের জন্য ক্যারিয়ার শিক্ষা পাঠ করা প্রয়োজন।

আজই অ্যাপটি ডাউনলোড করুন এবং শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে।

The meaning of the word career is progress in life. The name of the carrier to advance to the step of progress in life.

Download this app today and share it with your friends.

download from google play
https://play.google.com/store/apps/details?id=com.salsabilapps.job_care

SAI Apps 他のアプリ

ダウンロード