কোরবানির ইতিহাস, নিয়ম ও দোয়া qurbani masayel

bdappsstudio

কোরবানির ইতিহাস, নিয়ম ও দোয়া qurbani masayel

Books & Reference
  • 0.00
(0 投票)

無料インストール

10000

アプリのインストール

Android 4.0.3+

最小バージョン

広告付き

広告

28.08.2017

リリース日

説明:

কোরআন শরীফ ও বিভিন্ন হাদিস শরীফ থেকে মুসলিমদের উৎসব তথা ঈদুল আযহা এবং কোরবানির ইতিহাস জানা যায়। মুসলিমদের জন্য বছরে দুইটি উৎসব রয়েছে একটি হোল ঈদুল ফিতর বা মাহে রমজান মাস আর একটি হচ্ছে ঈদুল আজহা বা জিলহজ্জ মাস। এই মাসে দুনিয়ার সকল হাজীরা হজ্জ করতে মক্কা ও মদিনায় যান আর তাই হজ্জের নিয়ম জানাটাও জরুরী। এই জিলহজ্জ মাসের ১০ তারিখ তথা আরাফার দিন কুরবানী দিয়ে হজ্জ সমাধা করেন। হযরত ইব্রাহিম (আঃ) এর মাধ্যমে আল্লাহ্‌ (সুবঃ) তাআলা এই কোরবানির নিয়ম মুসলিম উম্মাতের জন্য উন্মুক্ত করে দিয়েছেন। হযরত ইব্রাহিম (আঃ) ও তার শিশু পুত্র হযরত ইসমাইল (আঃ) কে ঘিরে রয়েছে এই কুরবানীর ইতিহাস বা ঘটনা, যা আমরা বিভিন্ন হাদিস গ্রন্থ তথা বুখারী শরীফ বাংলা ও মুসলিম শরীফ থেকে খুব সহজেই জানতে পারি। তিরমিযী শরীফ bangla hadith বা অন্যান্য হাদীস এ এসেছে যে হাজীরা কুরবানি দিয়ে ঘরে ফিরে আসার পূর্বে কেউ যদি দোআ করিয়ে নেয় তা আল্লাহ্‌র দরবারে কবুল হয়।

আমাদের এই অ্যাপ এর সাহায্যে জানতে পারবেন কোরবানির দোয়া ও বিভিন্ন মাসলা - মাসায়েলে কুরবানী। একা এবং ভাগে কোরবানি দিলে কুরবানীর দোয়া ভিন্ন হয়ে থাকে এবং পাশাপাশি কুরবানী মাসায়েল জানার জন্য অনেক ইসলামিক বই এর সহায়তাও পেতে পারি। আপনার প্রিয়জনকে ঈদ মোবারক বা ঈদুল আযহা মেসেজ পাঠাতে ভুলবেন না যেন। কুরবানি সংক্রান্ত সকল মাসায়েল নিজে জানুন এবং সকলকে ঈদুল আযহা এস এম এস এর মাধ্যমে পাঠিয়ে দিন।

eid ul azha is a islamic apps here is included many qurbani dua and qurbanir masayel. we hope every one like this.

আমাদের অ্যাপটি ভালো লাগলে অবশ্যই ৫ * স্টার রেটিং দিবেন এবং সকলের সাথে অ্যাপটি শেয়ার করবেন। অ্যাপ ডাউনলোড লিঙ্কটি নিচে দেয়া হোল -

https://play.google.com/store/apps/details?id=com.qurbani_dua.eid_ul_azha.qurbanir_masayel

bdappsstudio 他のアプリ

ダウンロード