কোরআনে স্রষ্টা ও সৃষ্টি বিষয়

Premium Apps Gallery

কোরআনে স্রষ্টা ও সৃষ্টি বিষয়

Education
  • 0.00
(0 投票)

無料インストール

1000

アプリのインストール

Android 4.4+

最小バージョン

広告付き

広告

05.07.2019

リリース日

最近の変更:

কোরআনে স্রষ্টা ও সৃষ্টি বিষয়

説明:

কোরআন শরীফ হচ্ছে মানবজাতির জন্য পরিপূর্ণ পথপ্রদর্শক। বাংলা কোরআন শরীফ মহাপরাক্রমশালী আল্লাহর চতুর্থ এবং শেষ পবিত্র গ্রন্থ যা মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) উপর নাযিল হয়েছিল।

আল্লাহর কুদরতের মহিমা পবিত্র কুরআনে এমনভাবে বর্ণনা করা হয়েছে যা থেকে কোরআনের জ্ঞান এবং তথ্য সমূহ লাভ করার পাশাপাশি দৈনন্দিন জীবনের সকল সমস্যা সমাধান সম্ভব।

প্রকৃতপক্ষে বাংলা কোরআন অন্য কোণ বই এর মত শুধুমাত্র একটি বইই নয়, এটি একটি পবিত্র গ্রন্থ, যা আল্লাহর বক্তৃতা এবং মানুষের জীবন ও মৃত্যুর জন্য গবেষণা গাইড এবং পরে কি আছে তার সুনিপুণ বর্ণনা।

হাদিস শরীফ মতে অন্য যে কোণ ধর্মীয় গ্রন্থের তুলনায় এটি আরো যত্নশীল অধ্যয়নের দাবীদার। বাংলা হাদিস শরীফে বর্ণিত আছে; কেউ যদি আল্লাহ পরাক্রমশালীকে হৃদয়ের সাথে সংযুক্ত করতে চায় তবে প্রথমেই, তার আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালার কোরানের সাথে এমনভাবে একত্রিত হওয়া উচিত যে এটি সরাসরি হৃদয়কে প্রভাবিত করে।

সবচেয়ে গুরুত্বপূর্ণ আশীর্বাদ থেকে একজন ব্যক্তি তখনই বঞ্চিত যখন সেই ব্যক্তি প্রতিদিনের ভিত্তিতে কুরআন পাঠ করে না এবং বুখারী শরীফ হাদিস এ বর্ণিত সুন্নত পালন থেকে নিজেকে বিরত রাখে।

যদিও প্রয়োজনের সময় এবং কোনও সমস্যার ক্ষেত্রে মুসলমানরা কোরআনের দিকে ফিরে আসে সমাধান জন্য এবং পাশাপাশি বুখারি শরীফ ও তিরমিজি শরিফ অধ্যয়ন করে।

এই কোরআনে স্রষ্টা ও সৃষ্টি বিষয় Application টি আপনাদের কেমন লাগলো ভালো/মন্দ অবশ্যই জানাবেন। ধন্যবাদ!

Premium Apps Gallery 他のアプリ

ダウンロード