কুরআনুল কারীম – বাংলা তাফসীর

ZAREEN TASNIM LAB

কুরআনুল কারীম – বাংলা তাফসীর

Education
  • 0.00
(0 投票)

無料インストール

5000

アプリのインストール

Android 4.4+

最小バージョン

広告付き

広告

29.09.2020

リリース日

説明:

সৌদি আরবের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন প্রকাশনা প্রতিষ্ঠান “দারুস সালাম” প্রকাশ করেছে এই কুরআনুল কারীম। এর তরজমা দারুস সালামের দীর্ঘদিনের আশা আকাঙ্ক্ষার বাস্তবায়ন। অনুবাদ করেছেন বাংলাদেশের বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. মুহাম্মাদ মুজিবুর রহমান।




এই তরজমার বিশেষত্ব হচ্ছে:
-------------------------------------------
✓ বইটি তরজমায় ত্রুটি-বিচ্যুতির ব্যপারে গবেষক মন্ডলীর পরামর্শ নেয়া হয়েছে।

✓ তাফসীর ইবনে কাসীর থেকে তরজমার অংশটি নেয়া হয়েছে।

✓ এই কুরআনে ডান দিকে বড় অক্ষরে আরবি (persian script) লেখা হয়েছে, বাম দিকে বাংলা সহজ সরল অনুবাদ, এবং নিচে আয়াতের ব্যাখ্যা দেওয়া হয়েছে।

✓ কুরাআনের অর্থ অনুধাবনের জন্য প্রয়োজনীয় ক্ষেত্রে সহীহ হাদীসের অনুবাদের মাধ্যমের টীকা সংযোজন করা হয়েছে। অধিকাংশ হাদীস সহীহ বুখারী থেকে নেয়া হয়েছে। মূল আরবি গ্রন্থ থেকে এই হাদীস সমূহ অনুবাদ করা হয়েছে।

✓ বাংলা ভাষাভাষী সকল পর্যায়ে মুসলমান ভাইদের কুরআন বুঝে পড়ার আগ্রহের দিকে লক্ষ রেখে তরজমা সহজ, প্রাঞ্জল ও বোধগম্য করআর চেষ্টা করা হয়েছে, যাতে তিলাওয়াতের সাথে সাথে কুরআন মাজিদের অর্থও বুঝতে পারেন।




আশাকরি “কুরআনুল কারীম – বাংলা তাফসীর” শিরোনামের এই অ্যাপটি ব্যাবহার করে আপনারা প্রাত্যাহিক জীবনে অনেক উপকৃত হবেন এবং আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের ব্যাবহার করার সুযোগ করে দিবেন।

আপনার প্রদত্ত পজিটিভ রেটিং আমাদের অনুপ্রেরণা হিসেবে কাজ করবে এবং অন্য ইউজারদের সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।
ধন্যবাদ ।

বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনে আমরা জরুরী পদক্ষেপ গ্রহণ করব।



ডাউনলোড লিংক
------------------------
https://play.google.com/store/apps/details?id=com.jituhasan.quran_bangla_tafseer

ZAREEN TASNIM LAB 他のアプリ

ダウンロード