কম্পিউটার কিবোর্ড শর্টকাট

Premium Apps Gallery

কম্পিউটার কিবোর্ড শর্টকাট

Education
  • 0.00
(0 投票)

無料インストール

1000

アプリのインストール

Android 4.4+

最小バージョン

広告付き

広告

05.09.2019

リリース日

最近の変更:

কম্পিউটার কিবোর্ড শর্টকাট

説明:

কম্পিউটার কিবোর্ড শর্টকাট অ্যাপটি ব্যবহার করে আপনি অনেক কাজ খুব দ্রুত করে ফেলতে পারবেন। এটি একটি বেসিক কম্পিউটার শিক্ষা। এই কম্পিউটার apps এমন এক অ্যাপ যা আপনার সময় বাঁচিয়ে দিবে যেকোন কাজে যেমন দরুন টাইপিং , এক্সেলের হিসাব কিংবা ফটোশপে যেকোন গ্রাফিক ডিজাইন করতে।

বর্তমান ফ্রিল্যান্সিং বা আউটসোর্সিং এর যুগে কম্পিউটার শিক্ষা জরুরী।যার দরূণ অনেকে কম্পিউটার শেখার জন্য যাচ্ছে কম্পিউটার কোচিং সেন্টারে। মাইক্রোসফট ওয়ার্ড ও মাইক্রোসফট এক্সেল মাইক্রোসফট অফিস প্যাকাজের সফটওয়্যার। ওয়ার্ড প্রসেসিং এ দক্ষতা বাড়াতে কিবোর্ড শর্টকাটের জুড়ি নেই।

কীবোর্ড শর্টকাট জানা থাকলে অনেক কিছু করতে পারবেন। শর্টকাট টেকনিক ব্যবহার জানা-না জানাতেই একজন স্মার্ট এক্সেল মাষ্টার ও আনাড়ীর পার্থক্য। এক্সেল মাষ্টার শটকাট টেকনিক ও শর্টকাট ফর্মুলা ব্যবহার করে দ্রুত কাজ করবে অনায়াসেই।

এডোবি ফটোশপ এবং ইলাস্ট্রেটর গ্রাফিক্স ডিজাইন ও ফটো এডিটর এর জন্য খুবই জনপ্রিয় সফটওয়্যার। ফটোশপ ছাড়া ফটোগ্রাফি কল্পনাও করা যায় না। এছাড়াও ছবি ডিজাইন, ওয়েবসাইট তৈরি ও অন্যান্য ডিজাইন এর কাজে Adobe photoshop ও Adobe Illustrator যেকোন Graphic desogner এর প্রথম পছন্দ।

কিন্তু কীবোর্ড শর্টকাট জানা না থাকলে এ সব software এর কাজে আপনার কাজে গতি অনেক কমে যেতে পারে। তাই ফ্রি ইন্টারনেট এর সুবিধা নিয়ে এই এন্ড্রয়েড app টি ডাউনলোড করুন, আপনার জন্য অনলাইন ইনকাম এর দুয়ার খুলে যাবে।

কম্পিউটারে কাজ করার জন্য কম্পিউটারের কিবোর্ড শর্টকাট জানা খুবই দরকার। কাজ করার সুবিধার জন্য মাউস এর পাশাপাশি কম্পিউটার শিক্ষা গ্রহনের সময় কাজকে সহজ ও দ্রুত করার জন্য কিবোর্ড শর্টকাট জানা খুবই প্রয়োজন।

যে কোন কম্পিউটার এর কাজ যথা গ্রাফিক্স ডিজাইন, মাইক্রোসফট ওয়ার্ড, মাইক্রোসফট এক্সেল, পাওয়ার পয়েন্ট ইত্যাদি আরো নানান কাজের জন্য কম্পিউটার কিবোর্ড শর্টকাট এর কোনো জুড়ি নেই।

বর্তমান বিশ্ব প্রযুক্তি নির্ভর।প্রযুক্তির উন্নয়নের উৎকর্ষতায় সব জায়গায় প্রযুক্তির ছোয়া।প্রযুক্তির এ উন্নয়নের কারণে আমরা আজ ব্যবহার করছি কম্পিউটার, ল্যাপটপ,মোবাইল ফোন সহ যাবতীয় জিনিস।তার মধ্য কম্পিউটার, ল্যাপটপ সবচেয়ে গুরুত্বপূর্ণ ডিভাইস। কারণ অফিস আদালত, হাসপাতাল, স্কুল, কলেজ সহ সব ধরনের প্রতিষ্ঠানে computer, laptop ছাড়া ভাবাই যায় না।

কারণ কম্পিউটার, ল্যাপটপ এমন একটি যন্ত্র যা দ্বারা যে কোন কাজ কম সময়ে দ্রুত করা সম্ভব।অনেক সময়মাউসে সমস্যা হলে কম্পিউটার অকেজো হয়ে পড়ে। তার থেকে মুক্তি পাবেন কি-বোর্ড দিয়েই প্রয়োজনীয় কাজগুলি করতে পারলে।

আর তাছাড়া মাউসের থেকে কিবোর্ড ব্যবহার করে কাজ করলে আপনার কাজের সময়ও অনেক কমবে ৷ মাউস পয়েন্টার নিয়ে সঠিক জায়গায় ক্লিক করে কাজ করতে যা সময় লাগে তার অর্ধেক সময়ে আপনি কিবোর্ডের ব্যবহারে কাজ করতে পারবেন কম্পিউটারে।

ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট, অ্যাক্সেস, ফটোশপ, ইলাস্ট্রেটরের মতো সব প্রোগ্রামেই আছে শর্টকাট কি ব্যবহারের সুবিধা। প্রোগ্রাম চালু করতে স্টার্ট বাটনে ক্লিক করে প্রোগ্রামস হয়ে ক্লিক করে ওপেন করতে হয়।

কিন্তু কি-বোর্ডের মাধ্যেমে শর্টকাট কি তৈরি করে শুধু একটি কমান্ডেই প্রতিটি প্রোগ্রাম আলাদাভাবে চালু করা সম্ভব। আমরা ইচ্ছা করলেই শর্টকাট গুলো ব্যবহার করে দ্রুত সময়ে কাজ শেষ করতে পারি। আর তার জন্য আমরা তৈরি করেছি কিবোর্ড শর্টকাট অ্যাপ। আশা করে শর্টকাট গুলো আপনাকে দ্রুত গতিতে কাজ করতে সহযোগিতা করবে।

আমাদের এই অ্যাপটিতে যা যা থাকছে--

➢ এডোব ফটোশপ শর্টকাট কী
➢ এডোবি ইলাস্ট্রেটর শর্টকাট
➢ মাইক্রোসফট অফিস শর্টকাট
➢ মাইক্রোসফট এক্সেল শর্টকাট
➢ মাইক্রোসফট পাওয়ার পয়েন্ট শর্টকাট
➢ আরো অন্যান্য কিছু গুরুক্তপূর্ণ শর্টকাট ও কোড

এই কম্পিউটার কিবোর্ড শর্টকাট Application টি আপনাদের কেমন লাগলো ভালো/মন্দ অবশ্যই জানাবেন। ধন্যবাদ!

Premium Apps Gallery 他のアプリ

ダウンロード