উপদেশ মূলক এসএমএস

Premium Apps Gallery

উপদেশ মূলক এসএমএস

Entertainment
  • 0.00
(0 投票)

無料インストール

1000

アプリのインストール

Android 4.1+

最小バージョン

広告付き

広告

13.12.2021

リリース日

最近の変更:

উপদেশ ও শিক্ষামূলক উক্তি আর বাণী ~ Advice Sms

説明:

সৎ উপদেশ মূলক বাণী এ আপ্পটিতে অনেক গুরুজনদের সৎ উপদেশ মূলক বাণী গুলো নিয়ে সাজানো হয়েছে। যে বানী গুলো আপনাদের সৎ উপদেশ এবং চলার পথে উপকার করবে। তাই দেরি না করে আপ্পটি ডাউনলোড করুন। আমাদের এই অ্যাপসটিতে রয়েছে উপদেশ মূলক স্ট্যাটাস শিক্ষা মূলক উক্তি এবং বাণী। বিশ্বের সব বিখ্যাত বিখ্যাত ব্যক্তিদের বিখ্যাত মোটিভেশনাল স্ট্যাটাস উক্তিগুলো নিয়ে আমাদের এই অ্যাপস। আমাদের লাইফে প্রয়োগ করলে হয়তো আমাদের লাইফ আরও অনেক সুন্দর হয়ে উঠবে।

যদি আপনি লাইফে একজন সফল ব্যাক্তি হতে চান তবে জানতে হবে অন্য সফল ব্যাক্তিদের উক্তি আর তাদের বিখ্যাদ বাণী স্ট্যাটাস গুলো। আমাদের এই অ্যাপস এর ভিতরে সুন্দর ভাবে বিভিন্ন ক্যাটাগরিতে উক্তি গুলো সাজানো রয়েছে আশা করি আপনাদের খুব ভালো লাগবে।

জীবনের কিছু বাস্তব কথা, কথা বা উক্তি গুলো আপনাদের জীবনে অনেক গুরুত্বপূর্ণ, যে কথা বা উক্তি গুলো আপনাদের চলার পথে অনেক উপকার পাবেন আনবে আশা করি জীবনের কিছু বাস্তব কথা বা উক্তি গুলো আপনাদের কাছে ভালো লাগবে।

উপদেশমূলক উক্তি একজন মানুষের জীবনকে বদলে দেওয়ার জন্য খবই গুরুত্বপূর্ণ। একজন মানুষকে সুন্দরভাবে গড়ে তোলার জন্য প্রয়োজন সঠিক সময়ে সঠিক উপদেশ। এ দেশে সবচেয়ে সস্তা জিনিস হলো উপদেশ কিন্তু উন্নত বিশ্বে সবচেয়ে দামি জিনিস হলো উপদেশ। চারিদিকে দেওয়ার মতো মানুষের অভাব না হলেও, সঠিক উপদেশ দেওয়ার মতো মানুষ খুবই কম। আর এর জন্য আমরা কিছু মোটিভেশনাল বই অথবা মনীষীদের উপদেশ মূলক উক্তি বা উপদেশমূলক বাণী পড়তে পারি।

এই উপদেশ মূলক এসএমএস Application টি আপনাদের কেমন লাগলো ভালো/মন্দ অবশ্যই জানাবেন। ধন্যবাদ!

Premium Apps Gallery 他のアプリ

ダウンロード