ইট দ্যাট ফ্রগ

Ayaz Info Tech

ইট দ্যাট ফ্রগ

Books & Reference
  • 0.00
(0 投票)

無料インストール

500

アプリのインストール

Android 4.1+

最小バージョン

広告付き

広告

05.07.2020

リリース日

最近の変更:

Icon Changed, Bug Fixed,Inspiring music added as bonus.

説明:

ইট দ্যাট ফ্রগ!: আলসেমী বন্ধ করা এবং কম সময়ে আরও বেশি কাজ করার ২১ টি দুর্দান্ত উপায়

লেখক সম্পর্কে
ব্রায়ান ট্রেসি এই প্রজন্মের অন্যতম সেরা অনুপ্রেরণামূলক বক্তা এবং 45 টিরও বেশি বইয়ের আন্তর্জাতিকভাবে প্রশংসিত লেখক।

কাজের দীর্ঘ সূত্রিতা বন্ধ করা এবং গুরুত্বপূর্ণ কাজগুলি করার এখনই সময়। সর্বোপরি, সফল লোকেরা সবকিছু করার চেষ্টা করে না। তারা তাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজগুলিতে মনোনিবেশ করে এবং সেগুলি সম্পন্ন করে। তারা তাদের ব্যাঙগুলি খায়।

একটি পুরাতন প্রবাদ আছে: আপনি যদি প্রতিদিন সকালে প্রথম খাবার হিসেবে কোনও জীবন্ত ব্যাঙ খান তবে আপনি এই বিষয়টি জেনে সন্তুষ্টি হবেন যে আপনি সম্ভবত সারা দিনের সবচেয়ে খারাপ কাজটি সেরে ফেলেছেন। আপনার দিনের সবচেয়ে চ্যালেঞ্জজনক কাজটি মোকাবেলায় রূপক হিসাবে সেই ব্যাঙকে খাওয়া ব্যবহার করে আপনি সবচেয়ে বেশি দীর্ঘ সূত্রিতা করছেন, তবে আপনার জীবনে সবচেয়ে বেশি ইতিবাচক প্রভাব ফেলতে পারে এমন কাজ করছেন। বইটি আপনাকে কীভাবে এই গুরত্বপূর্ন কাজগুলিতে দীর্ঘ সূত্রিতার পরিমাণ শূন্য করতে এবং আপনার দিনকে সংগঠিত করতে দেখায়। আপনি কেবল আরও বেশি দ্রুত সম্পন্ন করবেন না,সঠিক জিনিসগুলি সম্পন্ন করবেন।

ইট দ্যাট ফ্রগ!: আপনাকে প্রতিটি দিন কীভাবে সংগঠিত করবেন তা আপনাকে দেখায় যাতে আপনি এই গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পন্ন করতে পারেন এবং দক্ষ ও কার্যকরভাবে সেগুলি সম্পাদন করতে পারেন। কার্যকর সময় পরিচালনার জন্য যা গুরুত্বপূর্ণ তা হ'ল সিদ্ধান্ত, অনুশাসন এবং সংকল্প।

এই জীবন-পরিবর্তনকারী বইটি নিশ্চিত করবে যে আপনি আজ আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি আরও বেশী করে করেছেন।

Ayaz Info Tech 他のアプリ

ダウンロード