আল্লাহর ৯৯টি নাম bangla app

StormBD Studio

আল্লাহর ৯৯টি নাম bangla app

Education
  • 0.00
(0 投票)

無料インストール

10000

アプリのインストール

Android 4.1+

最小バージョン

広告付き

広告

30.01.2017

リリース日

最近の変更:

আল্লাহর ৯৯টি নাম bangla app আজই ডাউনলোড করুন এবং প্রতিটি নামের অর্থ, আরবি, ইংরেজি অর্থ ও নামের ব্যাখ্যা সম্পর্কে জেনে নিন।

説明:

আল্লাহর ৯৯টি নাম bangla app একটি ইসলামিক অ্যাপলিকেশন। আজকে আপনাদের জন্য একটি গুরুত্তপূর্ণ অ্যাপ নিয়ে এসেছি। এই অ্যাপটিতে আপনারা পাবেন আল্লাহ্‌র ৯৯টি নামের অর্থ প্রতিটি নামের আরবি, ইংরেজি, ইংরেজি অর্থ নামের ব্যাখ্যা ও প্রতিটি নামের ফজিলত সমূহ। আল্লাহ এক ও অদ্বিতীয় আল্লাহ তালা আমাদেরকে সৃষ্টি করেছেন তার ইবাদতের জন্য । মহান আল্লাহর ৯৯ টি নাম রয়েছে যা আমরা সবাই জানি । কিন্তু আমরা অনেকেই আল্লাহর ৯৯ নাম মুখস্ত করার ফজিলত সম্পর্কে জানি না। Allah 99 Names

আল্লাহর পরিচয় সম্পর্কিত সূরা কোনটি আমরা অনেকেই জানি না । সুরা আল-ইখলাস আল্লাহ তাআলা তাঁর গুণ ও পরিচয় তোলে ধরেছেন। যার প্রথম আয়াত হচ্ছে ‘আল্লাহুস সামাদ বা আল্লাহ অমুখাপেক্ষী।’ হাদীস শরীফে আল্লাহর গুণবাচক নামের জিকির ও দোয়ার ফজিলত বর্ণনা করা হয়েছে। আল্লাহর গুনবাচক নাম গুলো প্রতিদিনের জিকির ও আমল করতে পারলে সবচেয়ে বড় উপকারিতা হলো পরকালে জান্নাত লাভ।

আপনাদের জন্য আমরা ইন্টারনেটের বিভিন্ন স্থান থেকে তথ্য গুলি একসাথে করে এই আল্লাহর নিরানব্বই নামের ফজিলত অ্যাপটি বানানো হয়েছে । যদি কোন জায়গায় ভুল হয়ে থাকে তাহলে আপনারা আমাদের ইমেইল এর মাধ্যমে জানান। আপনাদের সুবিধার্থে পরবর্তীতে আল্লাহর ৯৯ নাম অর্থ ফজিলত অডিও আমাদের অ্যাপটিতে এড করা হবে যেন নাম গুলোকে উচ্চারণের জন্য কোনো সমস্যা না হয়।

অ্যাপটি যেভাবে আল্লাহর গুণবাচক নাম ও তার ফজিলত সাজানো হয়েছে
➢ আল্লাহর নাম এবং নামের ফজিলত
➢ বংলা নাম- আল্লাহ
➢ আরবি নাম- الله
➢ ইংরেজি- Allah
➢ ইংরেজি অর্থ- The Greatest Name

নামের অর্থ- অনেকেই এ নামের কোন অর্থ করেননি। কেউ কেউ এর অর্থ করেছেন যুক্ত অক্ষর -ال+الإله বলে সার্বভৌমত্বের একমাত্র অধিকারী। নামের ব্যাখ্যা- তিনি সৃষ্টিকুলের ইবাদত ও দাসত্বের অধিকারী। তিনিই মাবূদ-উপাস্য, তাঁর কাছে বিনীত হতে হয়, রুকূ-সিজদাসহ যাবতীয় ইবাদত-উপাসনা তাঁকেই নিবেদন করতে হয়। ফজিলত- প্রত্যহ ১০০ বার এই নামের জিকির করলে ঈমান দৃঢ় ও মযবুত হয়।


আশা করি আমাদের অ্যাপটি দিয়ে আল্লাহর ৯৯ নামের আমল সঠিক ভাবে পালন করতে পারবেন।

আমাদের এই আল্লাহর ৯৯টি নামের অর্থ, ব্যাখ্যা ও ফজিলত অ্যাপটি ভাল লাগলে ৫★ দিতে ভুলবেন না আর অবশ্যই আপনাদের বন্ধুদের সাথে অ্যাপটি শেয়ার করবেন। আমাদের এই নামের অর্থ বই অ্যাপের লিংক-
https://play.google.com/store/apps/details?id=com.bangla.nameofallah

StormBD Studio 他のアプリ

ダウンロード