আচারের রেসিপি ২০২০

Shikder Studio

আচারের রেসিপি ২০২০

Books & Reference
  • 0.00
(0 投票)

無料インストール

10000

アプリのインストール

Android 4.0.3+

最小バージョン

広告付き

広告

17.02.2017

リリース日

最近の変更:

১০০ আচার রেসিপি
আচারের রেসিপি/ Pickle Recipe
আচার রেসিপি ~ Achar Recipe
আচার রেসিপি ২২ আইটেম
This update contains performance improvements.

説明:

আচার রেসিপি বা আচারের রেসিপি আমাদের দেশের সকলেই কম বেশি জানে। আচার বাঙ্গালীদের খুব প্রিয় একটি খাবার। তাই আচার রেসিপি বা আচারের রেসিপি নিয়ে আমাদের এই অ্যাপ। bangla recipe বাংলা রেসিপি একটা বড় অংশ হল আচার রেসিপি। আমাদের বাংলা রেসিপির অভাব নেই। নানান পদের আচার আমাদের দেশে তৈরী হয়। আমারা আমাদের এই অ্যাপটিতে বেশ কিছু জনপ্রিয় আচারের রেসিপি সংগ্রহ করেছি এবং তা আপনাদের মাঝে আমাদের আচারের রেসিপি ( achar recipe in bengali ) অ্যাপটির মাধ্যমে ।

ছেলে বুড়ো সবারই আচার ভালো লাগে, এতে টক, ঝাল বা মিষ্টি সব রকম স্বাদ এ পাওয়া যায়। যেকোনো খাবারের স্বাদ কয়েক গুন বাড়িয়ে দিতে পারে একটুখানি ভালো আচার ( Achar Recipe )। যে কোন খাবার যেমন খিচুড়ি, পিঠা, আরো অন্যান্য খাবার আছে যে সকল খাবারের সাথে আচার থাকলে খাবারের স্বাদ অনেক গুন বেড়ে যায়। আমাদের দেশে অনেক রকমের ভিন্ন ভিন্ন স্বাদের বাংলা আচার বানানোর রেসিপি রয়েছে। আমাদের এই অ্যাপে ২৫ রকমের আচারের রেসিপি রয়েছে।

বিভিন্ন রকম রান্নার রেসিপি তে আপনারা বাংলা চাটনি সর্ম্পকে জানতে পারবেন। রান্নার বই গুলোতেও আপনারা এই তথ্য গুলো পাবেন। রান্না রেসিপি তে খুব ভালো করে আচর এর বিবরন পাবেন যা আামদের এই অ্যাপটিতে আছে। এমন কোন রান্নাঘর নেই যেখানে pickle রান্নাবান্না করা হয় না।

আশাকরি আপনাদের এই বাংলা রান্না রেসিপি অনেক ভালো লেগেছে। আপনাদের ভালোলাগা গুলো অবশ্যই রেটিংস ও কমেন্ট এর মাধ্যমে আমাদের জানাবেন। যাতে করে আমরা আরো কিছু রেসিপ বাংলা আপনাদের জন্য নিয়ো আসতে পারি।আপনাদের কাছে যদি নতুন কোন bangla recipe বাংলা রেসিপি থাকে আমাদের কে জানাবেন আমরা তা যোগ করবো ইনশাআল্লাহ । ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য।


এই অ্র্যাপটি ডাউনলোড করার জন্য এই লিংকটি অনুসরন করুন

https://play.google.com/store/apps/details?id=com.solyman.pickel_recipe

Shikder Studio 他のアプリ

ダウンロード