সরকারি ছুটির ক্যালেন্ডার ২০২৩

Mu Soft BD

সরকারি ছুটির ক্যালেন্ডার ২০২৩

بهره وری
  • 0.00
(0 رای)

نصب رایگان

100000

نصب ها

Android 4.0+

نسخه حداقل

با تبلیغات

تبلیغات

17.11.2020

تاریخ انتشار

تغییرات اخیر:

Bug fixed

توضیحات:

বাংলাদেশের সরকারি ও বেসরকারি চাকরিজীবীদের জন্য সরকারি ছুটির তালিকা সম্পর্কে ধারণা রাখা খুবই দরকার। তাই প্রত্যেকের কাছে প্রতিবছরের সরকারি ছুটির তালিকা কিংবা একটি ক্যালেন্ডার সাথে থাকা জরুরি। আর সেই ছুটির ক্যালেন্ডার থেকে ছুটির দিন সম্পর্কে যদি আরো বিস্তারিত তথ্য জেনে নেয়া যায় তাহলে তো কথাই নেই। এ প্রয়োজনীয়তা বিবেচনা করেই আমরা ২০২২ সালের সরকারি ছুটির ইংরেজি ও বাংলা ক্যালেন্ডার নিয়ে এ অ্যাপটি ডেভেলপ করেছি। সরকারী ছুটিসহ ২০২২ সালের ক্যালেন্ডার টি আপনারা পাচ্ছেন খুব সহজেই এবং ব্যবহার করা খুবই সহজ।

সরকারি ছুটির তালিকা যা আপনাদের ভালো লাগবে। সরকারি ছুটির তালিকা ২০২২ অ্যাপটি যাতে সহজে আপনারা ব্যাবহার করতে পারেন আমরা সেই দিকে খেয়াল করেছি। ২০২২ সালের সরকারি ছুটির তালিকা সহজ ভাবে সাজানো। ছুটির দিন ও ক্যালেন্ডার ২০২২ জানা থাকলে আপনি সহজেই ছুটি কাটাতে পারবেন। ছুটির তালিকা ২০২২ হিসাব করেই এবং ছুটির ক্যালেন্ডার ২০২২ যাচাই করে আমরা অ্যাপটি আপডেট করেছি। ২০২২ সালের ছুটির তালিকা খুব খেয়াল করে বানানো হয়েছে যাতে কোন ভুল না থাকে।

বাংলা ইংরেজি আরবি ক্যালেন্ডার যারা খুজছেন তাদের জন্য। ইংরেজি বাংলা আরবি ক্যালেন্ডার এর মধ্যে সরকারি ছুটি মুসলিম, হিন্দু, খ্রিষ্টান, বৌদ্ধ সকল ধর্মেই ইচ্ছিক ছুটির তালিকা করে দেওয়া হয়েছে। বাংলা ক্যালেন্ডার ১৪২৯ খুব তাড়াতাড়ি আপনাদের মাঝে আমরা প্রকাশ করবো। আপনাদের সবাইকে হ্যাপি নিউ ইয়ার ২০২২ সালের শুভেচ্ছা। দোয়া করবেন। এই পন্জিকা অ্যাপটি আপনাদের অনেক কাজে আসবে। পিঞ্জিকা ২০২২ বাংলা পঞ্জিকা আমরা আমাদের এই অ্যাপটিতে যুক্ত করেছি।

Mu Soft BD برنامه های دیگر

دانلود