যুবকদের প্রতি ইসলামিক নসিহত

Premium Apps Gallery

যুবকদের প্রতি ইসলামিক নসিহত

آموزش
  • 0.00
(0 رای)

نصب رایگان

100

نصب ها

Android 4.4+

نسخه حداقل

با تبلیغات

تبلیغات

08.03.2020

تاریخ انتشار

تغییرات اخیر:

যুবকদের প্রতি ইসলামিক নসিহত সমূহ

توضیحات:

যুবকদের প্রতি ইসলামী নসীহত সমূহ সব ধর্মের জন্য সকল প্রকার যুবকদের সুস্থ সুন্দর জীবন ধারা নিশ্চিত করার জন্য খুবই গুরুত্বপূর্ণ। যেমন যুবকদের প্রতি ৭৫টি নসীহত সমূহ যুবকদের অধিকার এবং ইসলাম ধর্মের গুরুত্বের প্রতি সম্মান নির্দেশ করে একইভাবে একজন যুবকের ঈমান ও আখলাক তার সম্প্রদায়ের পরিচয় বহন করে।

মুসলমান হিসেবে বেঁচে থাকার জন্য আল্লাহ ভীতি অতিব জরুরী, এতে অনেক পথভ্রষ্ট কাজ থেকে যুবকদের দূরে রাখে । এই জন্যই তাকওয়ার উপকারিতা যুবক বয়সে খুবই গুরুত্বপূর্ণ।

মহান আল্লাহ তা-আলার প্রতি ইবাদতের সব চেয়ে গুরুত্বপূর্ণ সময় হিসেবে তিনি যুবক বয়সকেই প্রাধান্য দিয়েছেন। এই বয়সে দুয়া ও জিকির এর মাধ্যমে যেমন তাঁর নৈকট্য লাভ করা যায় তেমনই সফলতার পথ ও সুগম হয়।

আল্লাহর পছন্দনীয় আমল সমূহ দৈনন্দিন ইবাদতের পাশাপাশি চর্চা করলে একটি ইসলামি আইনি কাঠামো প্রতিষ্ঠা পায় যা একটি ব্যক্তির প্রাত্যাহিক জীবনের একটি নীতিশাস্ত্র হিসেবে কাজ করে।

যুবক বয়সের জন্য আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে হালাল ও হারাম উপার্জন, যা পরবর্তী জীবনের চলার পথে অবকাঠামো হিসেবে কাজ করে। তেমনই মুমিনের গুনাবলী সমূহ একটি মানুষের মধ্যে থাকলে অবশ্যই তিনি আল্লাহর উপাসনা করার জন্য জীবন উৎসর্গ করবে এবং আল্লাহও তাদের অধিকার প্রাপ্তি নিশ্চিত করবে। রাসুল (সা) এর আদেশ ও আল্লাহর নির্দেশ মেনে চললে প্রতিটি কাজে বরকত পাওয়া যাবে।

এই যুবকদের প্রতি ইসলামিক নসিহত Application টি আপনাদের কেমন লাগলো ভালো/মন্দ অবশ্যই জানাবেন। ধন্যবাদ!

Premium Apps Gallery برنامه های دیگر

دانلود