মুসনাদে আহমদ হাদিস - Musnade

71 lab

মুসনাদে আহমদ হাদিস - Musnade

کتاب‌ها و منابع
  • 0.00
(0 رای)

نصب رایگان

5000

نصب ها

Android 4.1+

نسخه حداقل

با تبلیغات

تبلیغات

04.03.2020

تاریخ انتشار

تغییرات اخیر:

মুসনাদে আহমাদ
মুসনাদে আহমদ সব খন্ড
মুসনাদে আহমদ
মুসনাদে আহমাদ সব খন্ড

توضیحات:

মুসনাদে আহমাদ হাদিস গ্রন্থগুলোর মধ্যে সহী ও প্রথম শ্রেণীর একটি হিসেবে স্বীকৃত।

হাদীস সংগ্রহ ও সংকলন করে যেসব শ্রদ্ধেয় আলেম ও ইমামগণ মুসলিম জাহানকে ঋণী করে গেছেন, ইমাম আহমদ ইবনে হাম্বল তাঁদেরই একজন। তিনি মুসনাদে আহমদে ২৮, মতান্তরে ২৯ হাজার হাদিস সংকলন করেছেন।

এই এ্যাপে মুসনাদে আহমদ সব মুসনাদে আহমদ হাদিস অর্থাৎ সব হাদিসই আপনি পাবেন। এবং যদিও মূলত ইমাম আহমদ ইবনে হাম্বল বিষয়ভিত্তিক হাদিস সংকলন হিসেবে এটি সাজাননি, কিন্তু পরবর্তীতে আহমদ ইবনে আবদুর রাহমান ইবন মহাম্মদ আল-বান্না (রহ:) মুসনাদে আহমদ হাদিস সংকলনকে বিষয় ভিত্তিক হাদিস হিসেবে আলাদা করে সাজান।

আমরা মুসনাদে আহমাদ সব খন্ড আপনাকে বাংলা হাদিস (bangla hadith) হিসেবে পাওয়ার সহজ ব্যবস্থা করে দিচ্ছি।

বাংলা হাদিস শরীফ আপনাকে প্রিয় নবীজী হযরত মুহাম্মদ (সাঃ) এর বানী গুলো এবং মুসনাদে আহমাদের হাদীস সম্ভার সহজে বুঝতে সাহায করবে।

মুসনাদে আহমাদ বাংলা ( Musnad ahmad bangla ) ভাষায় ছাড়াও আমরা প্রায় সকল হাদিসের বই ( Hadees book in bangla ) বাংলা হাদিসের বই হিসেবে এ্যাপ আকারে ছেড়েছি। যেগুলোর মধ্যে আছে:
বুখারী শরীফ সম্পূর্ণ আরবি বাংলা , হাদিস মুসলিম শরীফ এবং তিরমিজি শরীফ সব খন্ড ।
এবং অন্যান্য আরও হাদীস শরীফ।

আপনি যদি নবীর বানী (সঃ) সঠিক ভাবে বুঝতে ও আত্মস্থ করতে চান, তবে সহীহ হাদিস অধ্যয়ন করতে হবে। এবং আমাদের স্টোরের হাদিস সম্পর্কিত প্রতিটি এ্যাপই আপনাকে এই বিষয়ে সাহায্য করবে ইনশা আল্লাহ।

আর এই মুসনাদে আহমাদ এ্যাপটি দিয়ে শুরু হতে পারে সেই যাত্রা। এখানে বলে রাখা ভালো, বাংলা সহীহ হাদিস এর এই এ্যাপটি সম্পূর্ণ অফলাইন (Hadis in Bengali offline ). কাজেই নিশ্চিন্তে ডাউনলোড করতে পারেন, এবং যখন ইচ্ছা সহিহ হাদিস অধ্যয়ন করতে পারেন।


মুসনাদে আহমদ ( Musnad ahmad bangla ) এ্যাপটি ভালো লেগে থাকলে আমাদের ফাইফ স্টার রেটিং দিয়ে অনুপ্রাণিত করুন। আর অবশ্যই অন্যদের সাথে এই সহীহ হাদিস সম্ভার শেয়ার করুন – যেন তাঁরাও উপকৃত হতে পারেন।

আল্লাহ রাব্বুল আলামীন আপনার জীবনকে ইসলামের আলোয় আলোকিত করুন।

71 lab برنامه های دیگر

دانلود