মাহে রমজানের প্রস্তুতি ও রমজান

71 lab

মাহে রমজানের প্রস্তুতি ও রমজান

آموزش
  • 0.00
(0 رای)

نصب رایگان

1000

نصب ها

Android 4.1+

نسخه حداقل

با تبلیغات

تبلیغات

22.03.2020

تاریخ انتشار

تغییرات اخیر:

মাহে রমজানের প্রস্তুতি
মাহে রমজানের আমল
রোজার আমল rojar amol ~ দোয়া ও জিকির
রমজানের ফজিলত
রমজানের সময় সূচি ২০২০
রমজানের ক্যালেন্ডার ২০২০
রোজা রাখার নিয়ত

توضیحات:

মাহে রমজানের প্রস্তুতি ও রমজান ক্যালেন্ডার ২০২০ নিয়ে আমাদের এইবারের আয়োজন । মাহে রমজানের প্রস্তুতি সম্পর্কে জানার আদর্শ সময় এটাই, কারণ রমজান আর বেশি দূরে নেই। রমজানের সময় সূচি ২০২০ , অথবা রমজানের ক্যালেন্ডার ২০২০ / ramadan calendar 2020 অনুযায়ী, এই বছরের এপ্রিল -মাসেই শুরু হচ্ছে বছরের পবিত্রতম ও মহিমান্বিত মাস।

এই মাসে আমরা প্রায় সবাই রোজা রাখার নিয়ত করি এবং মাহে রমজানের আমল পরিপূর্ণ ভাবে পালন করে রমজানের ফজিলত অর্জন করতে চাই।

আর তা করার জন্য রমজানের নামাজ এর সাথে রোজার আমল rojar amol ~ দোয়া ও জিকির সম্পর্কে জানার পাশাপাশি রোজার নিয়ত সঠিক ভাবে করার নিয়ম, ইফতারের দোয়া , সেহেরীর দোয়া ও সঠিক ভাবে ইফতারের সময় ও সেহরির সময় বোঝা – এসব বিষয় জরুরী।

আমাদের অ্যাপটিতে রয়েছে সেহেরী ও ইফতারের সময়সূচি ২০২০ জেলাভিত্তিক । রমজানের প্রস্তুতি মানে কিন্তু শুধুই ইফতার রেসিপি জানা নয়, বা রোজা ২০২০ কবে শুরু হচ্ছে জানার জন্য রোজার ক্যালেন্ডার প্রতিদিন দেখা নয়।

রমজানে রোজার ফজিলত পেতে নামাজ রোজার হাকিকত জেনে সেই অনুযায়ী আমল করা, এবং সঠিক মাসলা মাসায়েল অনুসারে তারাবির নামাজের নিয়ম রোজার নিয়ত দোয়া ও মোনাজাত গুলো জানা জরুরী।

তারাবীহ নামাজ পড়ার নিয়ম, জেনে নামাজ পড়া, তারাবির নামাজের দোয়া জানা, নফল এবাদত করার সঠিক মাসআলা মাসায়েল জানা, এবং এগুলোর পাশাপাশি নিজের শরীর স্বাস্থ্যকে রমজানের উপযোগী করা, খাবার ও অন্যান্য বিষয়ে পরিকল্পনা করতে হবে।

এই এ্যাপে আমরা এসবই কাভার করার চেষ্টা করেছি, যা মাহে রমজানের প্রস্তুতি নিতে আপনার জন্য সহায়ক হবে।

আশা করি মাহে রমজানের আমল ও প্রস্তুতি ভিত্তিক এ্যাপটি আপনার কাজে লাগবে।

আমাদের এই মাহে রমজানের প্রস্তুতি ও রমজান ক্যালেন্ডার ২০২০/ ramadan calendar 2020 ভালো লাগলে একটি ফাইফ স্টার রিভিউ দিয়ে আমাদের উৎসাহিত করুন, এবং অন্যদের সাথে এ্যাপটি শেয়ার করুন। আপনার সিয়াম পালন সুন্দর হোক।

71 lab برنامه های دیگر

دانلود