বিশ্বনবী মুহাম্মদ (সা) ও চার খ

StormBD Studio

বিশ্বনবী মুহাম্মদ (সা) ও চার খ

روش زندگی
  • 0.00
(0 رای)

نصب رایگان

10000

نصب ها

Android 4.1+

نسخه حداقل

با تبلیغات

تبلیغات

05.07.2017

تاریخ انتشار

تغییرات اخیر:

বিশ্বনবী মুহাম্মদ (সা)
চার খলিফার জীবনী

توضیحات:

বিশ্বনবী মুহাম্মদ (সা) ও চার খলিফার জীবনী একটি ইসলামিক বই যা অ্যাপের মাধ্যমে আপনাদের জন্য নিয়ে এসেছি। মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও ইসলামের চার খলিফার জীবনী সম্পর্কে আমাদের প্রত্যেক মুসলমানের জানা প্রয়োজন। হযরত মুহাম্মদ (সাঃ) বেঁচে থাকা অবস্থায় ও ওনার মৃত্যুর পর সব ইসলামের জন্য সব থেকে বেশি যাদের অবদান তারা হলেন হযরত আবু বকর (রাঃ), হযরত ওমর (রাঃ), হযরত ওসমান (রাঃ) ও হযরত আলী (রাঃ) যাদের অবদান সব থেকে বেশি।

হযরত আবুবকর সিদ্দিক (রাঃ) মুসলিম জাহানের প্রথম খলিফা। তাছাড়া এই অ্যাপটিতে তার ক্ষমাশীলতা ও ইসলামের প্রতি অবদান সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। হযরত ওমর (রাঃ) প্রাথমিক জীবন, ইসলাম ধর্ম গ্রহণ, মদীনায় হিজরত ও মদীনায় ওমরের জীবন সম্পর্কে জানতে পারবেন। হযরত উসমান ইব্‌ন আফ্‌ফান (রাঃ) ছিলেন ইসলামের তৃতীয় খলীফা। উনার পরিবার ও বংশ, প্রাথমিক জীবন। সর্বশেষ হযরত আলী (রাঃ) হযরত মুহাম্মাদ (সঃ) এর চাচাত ভাই এবং চতুর্থ খলীফা।

হযরত আলি (রাঃ) এর শাসনকাল মৃত্যুর পূর্বকালীন ঘটনা ও মৃত্যু। খলিফাদের জিবনী জানা সকল মুসলমানদের জন্য অবশ্যক কেন‌‌না নবীজির সুন্নত সমূহ তারা সরাসরি দেখেছেন ও পালন করেছেন। তার মানে হচ্ছে এই যে খলিফারাই রাসূলের সুন্নাত গুলোর সঠিক ভাবে আয়ত্ত করতে পেরেছেন। সুতরাং আমাদের ও উচিত হবে তাদের জীবনী থেকে শিক্ষা নেওয়া।

এছাড়া আর অনেক মূল্যবান তথ্য জানতে পারবেন এই অ্যাপ থেকে। আমরা পরবর্তিতে আপনাদের জন্য অন্যান্য রাসুলের জীবনী যেমন: হযরত শীষ (আঃ) জীবনী , হযরত বেলালের কাহিনী ও হযরত ইউসুফ নবীর সহ অন্যান্য নবীদের জীবনী নিয়ে হাজির হবো। তাই আর অপেক্ষা না করে আমাদের এই নবী মুহাম্মাদ (সঃ) এর জীবনী অ্যাপটি আজই ডাউলোড করুন।

নবীজীর জীবনী থেকে আমরা যা জানতে পারবো----
➢ মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)
➢ mohanobir jiboni
➢ বংশ পরিচয়
➢ শৈশব এবং কিশোর কাল
➢ বিবাহিত জীবন
➢ মক্কী ও মাদিনার জীবন
➢ মৃত্যুকাল সহ মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) সম্পূর্ণ জীবনী

খলিফাদের জীবনী থেকে যাদের সম্পর্কে জানতে পারবো---
➢ হযরত আবু বকর (রাঃ)
➢ হযরত ওমর (রাঃ)
➢ হযরত ওসমান (রাঃ)
➢ হযরত আলী (রাঃ)
➢ prophet muhammad
➢ nobider kahini
➢ islamic itihas bangla
➢ islamic golpo

আমাদের এই হযরত মুহাম্মাদ সঃ এর জীবনী ও খলিফাদের জীবনী অ্যাপটি ভাল লাগলে ৫★ দিতে ভুলবেন না আর অবশ্যই আপনার বন্ধুদের সাথে অ্যাপটি শেয়ার করুন। হযরত মুহাম্মাদ (স) এর পূর্ণাঙ্গ ও বিস্তারিত জীবনী অ্যাপেটির ডাউনলোড লিংক --
https://play.google.com/store/apps/details?id=com.bangla.four_khalifa_mohanobir_jiboni

StormBD Studio برنامه های دیگر

دانلود