বিখ্যাত ব্যাক্তিদের উক্তি বানী

Premium Apps Gallery

বিখ্যাত ব্যাক্তিদের উক্তি বানী

روش زندگی
  • 0.00
(0 رای)

نصب رایگان

10000

نصب ها

Android 4.4+

نسخه حداقل

با تبلیغات

تبلیغات

06.05.2019

تاریخ انتشار

تغییرات اخیر:

বিখ্যাত ব্যাক্তিদের উক্তি বানী

توضیحات:

বাণী চিরন্তনী হল বিক্ষাত ব্যক্তিদের উক্তি। মহান ব্যক্তিদের উক্তি গুলো এসেছে তাদের জীবনে চলার পথে তাদের বিভিন্ন বাস্তব অভিজ্ঞতা থেকে। এই অ্যাপে বিখ্যাত ব্যক্তিদের উক্তি বা বাণী কথা গুলো মনিষিদের জীবনী থেকে সংগ্রহ করা হয়েছে।

জীবনে চলার পথে বাস্তবতার প্রেক্ষিতে যা উচিত ছিল সেই উচিৎ কথা মনিষীগণ বিভিন্ন সময় বিভিন্ন ভাবে বলে গেছেন, যা আমাদের অনুপ্রেরনার বানী হয়ে আমাদের পথ চলা কে সহজ করে দিয়েছে।

জীবনে চলার পথে বাস্তবতার প্রেক্ষিতে যা উচিত ছিল সেই উচিৎ কথা মনিষীগণ বিভিন্ন সময় বিভিন্ন ভাবে বলে গেছেন, যা আমাদের অনুপ্রেরনার বানী হয়ে আমাদের পথ চলাকে সহজ করে দিয়েছে।

কিংবদন্তিদের অনুপ্রেরণামুলক উক্তি বা বানী যা আমাদের জীবনকে বদলে দিতে পারে, আমরা অনুসরন করব তাদেরকে, জারা ছিল বিখ্যাত ও মহান কিংবদন্তি। কিংবদন্তিদের উক্তি গুলো এসেছে তাদের জীবনে চলার পথে তাদের বিভিন্ন বাস্তব অভিজ্ঞতা থেকে।

জীবনে বড় হতে হলে জ্ঞানী ও অভিজ্ঞদের কাছ থেকে অনেক কিছু শিখতে হয়। মনীষীগণ তাদের কথা ও কাজের মাধ্যমে তাদের অনুসারী ও পরবর্তী প্রজন্মের জন্য শিক্ষা রেখে গেছেন। তাদের কথাগুলোই উক্তি বা বানী হিসেবে মানুষের কাছে পরিচিত। এ উক্তিসমূহ আমাদের জন্য প্রেরণামূলক ও অনুসরণীয়।

এই লাইফ চেঞ্জিং উক্তি ও বানী Application টি আপনাদের কেমন লাগলো ভালো/মন্দ অবশ্যই জানাবেন। ধন্যবাদ!

Premium Apps Gallery برنامه های دیگر

دانلود