বাড়ি তৈরির আধুনিক হিসাব নিকাশ

Premium Apps Gallery

বাড়ি তৈরির আধুনিক হিসাব নিকাশ

روش زندگی
  • 0.00
(0 رای)

نصب رایگان

1000

نصب ها

Android 4.4+

نسخه حداقل

با تبلیغات

تبلیغات

09.08.2019

تاریخ انتشار

تغییرات اخیر:

বাড়ি তৈরির আধুনিক হিসাব নিকাশ

توضیحات:

বাড়ি তৈরির যাবতীয় হিসাব নিকাশ নিজে রাখতে গেলে মাথা নষ্ট হয়ে যাওয়ার অবস্থা হয়। বড়ি তৈরী তো আর সহজ কোন বিষয় নয়, বাড়ি তৈরীর প্রক্রিয়া শরু হয় বাড়ির ডিজাইন বা বাড়ি তৈরীর নকশা থেকে।

বাড়ির নকশা পছন্দ হওয়ার সাথে সাথে দরকার হবে বাড়ী তৈরির ইন্জিনিয়ার প্লান,যা কোন সাধারণ মানুষের পক্ষে সম্ভব নয়। বাড়ী তৈরির ইন্জিনিয়ার প্লান করতে সরণাপন্ন হতে হবে একজন ভাল সিভিল ইঞ্জিনিয়ারের। তিনি মূলত আপনাকে ইটের হিসাব, বালির হিসাব, রডের হিসাব, সিমেন্ট এর হিসাব দিতে দিতে পুরো বিল্ডিং এর হিসাব দিয়ে দিবে।

আর পর শুরু হবে আপনার বাড়ি তৈরীর কাজ। ভাবছেন হিসাব শেষ? তাহলে ভুল ভাবছেন, হিসাব সবে মাত্র শরু হলো। ভয় পাওয়ার কিছু নেই এত এত বাড়ি তৈরির যাবতীয় হিসাব নিকাশ রাখার জন্য আপনাকে কোন কর্মচারী রাখতে হবে না। আমাদে “বাড়ি তৈরির যাবতীয় হিসাব নিকাশ” মোবাইল এ্যাপটি নামিয়ে নিন দেখবেন হিসাব রাখাটা একদম পানির মতো সহজ হয়ে যাবে।

আমাদের এ্যাপটি ব্যবহার করে আপনি বাড়ির নকশা থেকে শরু করে বাড়িতে উঠে মিলাদ পড়ানো পর্যন্ত সকল খুটি নাটি হিসাব রাখতে পারবে। এ্যাপটিতে ইট-বালির হিসাব, জানালার ডিজাইন এর হিসাব, টাইস্ এর হিসাব, রাজ মিস্ত্রির বেতন, এলাকার পোলাপানকে চা নাস্তা খায়ানোর হিসাব সহ একটি বাড়ি হিসাব রাখার জন্য যাবতিয় বিষয় সমন্বয় করা আছে।

আপনার কাজ শুধু সময় মতো খরচগুলোকে ইনপুট দেয়া। তাহলেই আপনার সমস্ত খরচ সমন্বয় হয়ে আপনার চোখের সামনে ভেষে উঠবে। আর আপনি বুঝে শুনে হিসাব মতো খরচ করতে পারবে।

আমাদের এ্যাপটি মূলত একপ্রকারের হিসাব রক্ষক এ্যাপ। যা আপনার আপনাকে একজন হিসাব রক্ষক এর মতো সুবিধা দিবে। তাই দেরি না করে বাড়ি বানাতে চাইলে আজই আমাদের বাড়ি তৈরির যাবতীয় হিসাব নিকাশ এ্যাপটি মোবাইলে নামিয়ে নিন। আর সফল ভাবে বাড়ি তৈরী করুন।

আপনারা বাড়ির ডিজাইন করার ক্ষেত্রে এই অ্যাপটির প্রয়োজনীয়তা আছে। কারন বাড়ির ডিজািইন এর উপর নির্ভরকরে আপনার বাড়ি তৈরি এর জন্য কত খরচ কত হবে না হবে। আমাদের সকলকে বাড়ি তৈরি এর জমির পরিমাপ জানতে হয়।

যে কোন জমির হিসাব বা জমির পরিমাপ জানা না থাকলে আমরা সমস্যায় পড়ি। জমির হিসাব বা জমির পরিমাপ জানা আমাদের খুবই প্রয়োজন। ভুমি পরিমাপের জন্য অনেক গুলি উপায় আছে। ভুমি পরিমাপের সকল বিষয় গুলি দলিলে থাকে।

যে কোন জাল দলিল চেনার জন্য আমাদের কে ভুমি ও রেজিস্ট্রি সেবা অফিসে যোগাযোগ করতে হয়। কারন ভুমি ও রেজিস্ট্রি সেবা কেন্দ্রে আমরা ভুমি আইন সর্ম্পকে জানতে পারি। আর ভুমির আইন জানা আমাদের দরকার। আমরা জমি কেনার আগে ভূমি পরিমাপ দেখার প্রয়োজন আছে।

সে জন্য আমরা ভূমি পরিমাপ দেখার জন্য ভূমি ও রেজিস্ট্রি সেবা অফিসে যোগাযোগ করতে পারি। তাতে করে আমরা জমি কেনার আগে ভূমির আইন সর্ম্পকে জানতে পারবো যা আমাদেরকে সহযোগীতা করবে কোন প্রকার ধোকাবজির কবলে পড়লে আমরা ভূমি আইন এর সহযোগীতা নিব।

ভুমির মাপ ও তথ্য আইন আমাদেরকে নিশ্চয়তা দেয় এই ব্যাপারে যে জমির হিসাব ঠিক আছে। ভূমির তথ্য ও আইন সব সময় আমাদের সাথে আছে। ভূমির মাপ যদি ঠিক থাকে তাহলে আমরা ভূমির দলিল দেখবো । ভুমির মাপ যদি দলিলে ঠিক থাকে তাহলে আমরা জমি দেখে কেনার জন্য প্রস্তুতি নিব।

এই বাড়ি তৈরির আধুনিক হিসাব নিকাশ Application টি আপনাদের কেমন লাগলো ভালো/মন্দ অবশ্যই জানাবেন। ধন্যবাদ!

Premium Apps Gallery برنامه های دیگر

دانلود