বাংলা ব্যাকরণ বই দ্বিতীয়পত্র

StormBD Studio

বাংলা ব্যাকরণ বই দ্বিতীয়পত্র

کتاب‌ها و منابع
  • 0.00
(0 رای)

نصب رایگان

50000

نصب ها

Android 4.1+

نسخه حداقل

با تبلیغات

تبلیغات

30.11.2016

تاریخ انتشار

تغییرات اخیر:

বাংলা ব্যাকরণ বই
বাংলা দ্বিতীয় পত্র

توضیحات:

বাংলা ব্যাকরণ বই অ্যাপলিকেশনটি ছাত্রছাত্রীদের জন্য খুবই গুরুত্বপূ্র্ণ। শিক্ষার্থী বন্ধুরা এই অ্যাপটিতে তোমাদের জন্য বাংলা ব্যাকরণ এর অনেক কিছু তূলে ধরা হয়েছে। বাংলা ব্যাকরণ ও রচনা স্কুল , কলেজ , বিশ্ববিদ্যালয় ও সব ধরনের ভর্তি পরীক্ষার জন্য অপরিহার্য বিষয় ( main subject )। বাংলা গ্রামার বই না পরলে বা গ্রামার সম্পর্কে ধারণা না থাকলে আমাদের কথা বলতে ও বাক্য গঠন করতে সমস্যা হয়। কিন্তু বাংলা গ্রামার জানা থাকলে আমরা খুব সুন্দর ভাবে মনোভাব প্রকাশ ও বাক্য গঠন করতে পারব। ব্যাকরণ ব্যাবহার করে কথা বললে যে কোনো ভাষাকে বিশুদ্ব রাখা যায়। বাংলা ব্যাকরণ সমাধান জানা থাকলে আমরা আমাদের ভাষার বিশুদ্ধতা রক্ষা করতে পারবো খুব সহজে।

বাংলা ব্যাকরণ বিষয়টি প্রায় সব ছাত্রছাত্রীদের কাছে পৃথিবীরর সব থেকে বেশি কঠিন বিষয় মনে হয়। কিছু কিছু ছাত্রছাত্রীদেরকে বলতে শুনা যায় যে বাংলা ব্যাকরণ বই দেখলে তাদের মাথা ঘুরতে থাকে। কিন্তু বাংলা ব্যাকরণ মোটেও এতটা কঠিন কিছু নয়। এমন অবস্থার কারণ হচ্ছে এই বিষয়টি নিয়ে আমরা ভীত থাকি বিশেষ করে বাংলা ব্যাকরণ mcq নিয়ে। এই বিষয়টিতে যদি আমরা ভাল করতে চাই তাহলে এর সাথে সম্পর্ক স্থাপন করতে হবে যার জন্য মোটামোটা বই নিয়ে গুরতে হবে। এই সমস্যাটি সমাধানের জন্য আমাদের এই ব্যাকরণ ভান্ডার অ্যাপ।

এতে ৪১০ টির ও বেশী এক কথায় প্রকাশ - বাক্য সংকোচন দেওয়া হয়েছে। এই অ্যাপটি সকল শ্রেণীর শিক্ষার্থীর জন্য বানানো হয়েছে। নবম-দশম, একাদশ-দ্বাদশ, এমনকি BCS পরীক্ষা যারা দিবেন তারাও এই অ্যাপটি ব্যাবহার করতে পারবেন। বিশেষ করে এই বাংলা ব্যাকরণ বই hsc ও ssc পরীক্ষার্থীদের জন্য অনেক সাহায্যকারী হবে। আপনি কি bangla grammar bangla 2nd paper সন্ধি বিচ্ছেদ app খুজছেন?

আমাদের অ্যাপটি অবশ্যই ফাইভ স্টার ও শেয়ার করতে ভুলবেন না। আমাদের বাংলা ব্যাকরণ বই এই অ্যাপটির লিংক-
https://play.google.com/store/apps/details?id=com.bangla_grammar_byakoron

StormBD Studio برنامه های دیگر

دانلود