বাংলা গোয়েন্দা সিরিজ সমগ্র

Global Digital Apps

বাংলা গোয়েন্দা সিরিজ সমগ্র

کتاب‌ها و منابع
  • 0.00
(0 رای)

نصب رایگان

1000

نصب ها

Android 5.0+

نسخه حداقل

با تبلیغات

تبلیغات

01.01.2021

تاریخ انتشار

تغییرات اخیر:

1. নতুন বই যোগ করা হয়েছে
2. Save Book & Bookmark Option Added.

توضیحات:

বাংলা বই আমার ভীষণ প্রিয়, আসলে বাংলা ভাষা আমার খুব প্রিয় ভাষা। অবসর সময়ে বাংলা লেখকদের এই অসাধারণ সৃষ্টিগুলি পড়ি এবং নিজেকে আবিষ্কার করি নতুন রূপে, নতুন উদ্যোমে। কখনো কখনো পৌঁছে যাই রূঢ় বাস্তব অথবা কাল্পনিক জগতে। তো সব সময় বই কিনে পড়া হয় না বা কিছু বইতো আর কিনতে পাওয়াও যায় না তখন ভরসা পিডিএফ, ইপাব, মোবি ফাইলগুলি ঐ মুটোফোনে পড়ার জন্য। এইভাবে নেটের জগৎ ঘেঁটে এগুলি সংগ্রহ করতে করতে সেগুলোর পরিমাণ অনেকটাই বাড়িয়ে ফেলেছি, তাই ভাবলাম সেগুলি আপনাদের সঙ্গে কিছুটা শেয়ার করা যাক।

ছোটবেলায় প্রত্যেকে হয়তো রহস্য কাহিনী পড়তে পড়তে গোয়েন্দা হওয়ার উপায় খুজতে শরু করেছেন। আর শার্লক হোমস সমগ্র পড়ার পরে সেটা প্রকট আকার ধারন করেছে। হ্যা রহস্য কাহিনী বা গোয়েন্দা কাহিনী ব্যাপারটাই এমন । তবে কিশোর বয়সে সব থেকে বেশি প্রভাব সৃষ্টি করে বিভিন্ন গোয়েন্দা সিরিজ। জনপ্রিয় এই সকল সিরিজগুলো অমর হয়ে আছেন পাঠক সমাজে। আবার বড় হওয়ার সাথে সাথে ভাল লাগতে শরু করবে বিখ্যাত লেখকদের গোয়েন্দা গল্প সমগ্র। কিশোর-কিশোরীদের কাছে গেয়েন্দা রহস্য গল্প সব থেকে বেশি জনপ্রিয়।

যারা গোয়েন্দা সিরিজের ভক্ত তাদের জন্য এটি একটি আদর্শ একটি অ্যাপ। যারা সময়ের অভাবে অথবা শত ব্যস্ততার মাঝে বই পড়ার জন্য সময় করে উঠতে পারে না তারা এই অ্যাপের মাধ্যমে যেকোন সময়, যেকোন অবস্থানে বসে এই অ্যাপের মাধ্যমে বই ডাউনলোড করে পড়তে পারেন। অবসর সময়ে অথবা বাসে বসে আপনার পছন্দের বই পড়তে পারেন আমাদের অ্যাপের মাধ্যমে। আমাদের অ্যাপে পাবেন ১০০০+ গোয়েন্দা সিরিজের বইয়ের কালেকশন, যার মাধ্যমে আপনি আপনার অবসর সময়কে কাজে লাগাতে পারবেন। ধন্যবাদ

Global Digital Apps برنامه های دیگر

دانلود