ফাযায়েলে আমাল - Fazayel Amal

ZAREEN TASNIM LAB

ফাযায়েলে আমাল - Fazayel Amal

کتاب‌ها و منابع
  • 0.00
(0 رای)

نصب رایگان

1000

نصب ها

Android 4.1+

نسخه حداقل

با تبلیغات

تبلیغات

27.08.2019

تاریخ انتشار

تغییرات اخیر:

bug fixes

توضیحات:

মুসলিম হিসেবে আমাদের প্রবণতা রয়েছে ফাযীলাত বিষয়ক আমল গুলোর প্রতি গুরুত্ব দেয়ার। কিন্তু বেশী ফাযীলাত পাওয়ার নেশায় পড়ে আমাদের মাঝে অনেকেই যইফ ও জাল হাদীসের উপর আমাল করে আমল বিনষ্ট করছি। এমনকি ফাযায়িল সম্পর্কিত বই গুলোতে শুধু জাল যইফ হাদীস নয় বরং শিরক ও বিদআতের যেমন আলোচনা এসেছে যা আমাদেরকে শিরক ও বিদআতের দিকে নিয়ে যাচ্ছে। ফাযীলাত সম্পর্কিত হাদীস গুলোর মধ্যে এক-চতুর্থাংশ হাদীসগুলোই সমালোচিত। কিন্তু দুঃখের বিষয় আমাদের আমল এই এক চতুর্থাংশ হাদীসগুলো নিয়ে কিন্তু বাকী তিন-চতুর্থাংশহাদীস নিয়ে আমাদের মাথাব্যথা নেই। আবার কুরআনেও যে ফাযীলাত সম্পর্কিত আয়াতগুলো নিয়ে আলোচনা হচ্ছে না। এই অ্যাপটিতে প্রথমেই কুরআনের আলোকে ফযীলাত সম্পর্কিত আয়াত গুলো আলোচিত হয়েছে। আবার আমলের ফাযীলাত সম্পর্কে আমরা অবগত হলেও আক্বীদার গুরুত্ব ও এর ফাযীলাত সম্পর্কিত যে কুরআনের আয়াত ও হাদীস গুলো এসেছে তা নিয়ে আমাদের আগ্রহ নেই। অথচ সব আমল কবূলের পূর্বশর্তই হলো আক্বীদা সঠিক হওয়া।

তাবলীগ জামাত সহ বিশ্ব সকলের নিকট অধিক প্রিয় ফাজায়েলে আমাল কিতাবটি। তাই এই কিতাবটি অ্যাপসের মাধ্যমে তৈরি করা হল। যা সবার কাছে পৌছান যায় এবং সবাই এর উপর আমাল করতে পারে। তাই এ জন্য এই অ্যাপটি তৈরি করা হয়েছে।


যা যা পাবেন এই অ্যাপটি তে-
------------------------------------------
✓ ফাজায়েলে তাবলীগ

✓ ফাজায়েলে নামাজ

✓ ফাজায়েলে কোরআন

✓ ফাজায়েলে যিকির

✓ হেকায়াতে সাহাবাহ

✓ পস্তী কা ওয়াহেদ এলাজ

✓ ফাযায়েলে রমযান

✓ এতেকাফের বয়ান

✓ শবে কদরের বয়ান


আশাকরি “ফাযায়েলে আমাল” শিরোনামের এই অ্যাপটি ব্যাবহার করে আপনারা প্রাত্যাহিক জীবনে অনেক উপকৃত হবেন এবং আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের ব্যাবহার করার সুযোগ করে দিবেন।

আপনার প্রদত্ত পজিটিভ রেটিং আমাদের অনুপ্রেরণা হিসেবে কাজ করবে এবং অন্য ইউজারদের সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।
ধন্যবাদ ।

বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনে আমরা জরুরী পদক্ষেপ গ্রহণ করব।


ডাউনলোড লিংক
--------------------------
https://play.google.com/store/apps/details?id=com.jituhasan.fazayel_amal

ZAREEN TASNIM LAB برنامه های دیگر

دانلود