পোকামাকড় দমন করার উপায় - ঘরোয়া

StormBD Studio

পোকামাকড় দমন করার উপায় - ঘরোয়া

روش زندگی
  • 0.00
(0 رای)

نصب رایگان

1000

نصب ها

Android 4.1+

نسخه حداقل

با تبلیغات

تبلیغات

27.12.2017

تاریخ انتشار

تغییرات اخیر:

পোকামাকড় দমন করার উপায়
➢ মশা দমন
➢ ইঁদুর দমন
➢ তেলাপোকা দমন
➢ মাছি দমন

توضیحات:

পোকামাকড় দমন করার উপায় - ঘরোয়া টিপস একটি পোকা তাড়ানোর কার্যকারী অ্যাপলিকেশন যার মাধ্যমে আপনারা ঘর থেকে পোকা তাড়ানোর উপায় জানতে পারবেন। আমাদের বসত বাড়িতে অনেক ধরনের পোকামাকড় বাসা বেঁধে থাকে। এসব পোকামাকড় থেকে রক্ষা পাওয়ার উপায় নিয়ে আপনাদের জন্যে এই মোবাইল অ্যাপটি তৈরি করা হয়েছে। আশা করি এই অ্যাপটি ধারা আপনারা উপকৃত হবেন।

আপনারা এই অ্যাপটির মাধ্যমে কিভাবে ঘরবাড়ি থেকে মশা, মাছি, পিঁপড়া, তেলাপোকা, টিকটিকি এছাড়া অসংখ্য নাম না জানা পোকামাকড় রয়েছে যা আপনি ঘরোয়া সরঞ্জাম দিয়ে নিজেই দূর করতে পারবেন। আমাদের ঘরে সাধারণত যেসব পোকামাকড় দেখতে পায় তার মধ্য অন্যতম হচ্ছে মশা, উইপোকা, তেলাপোকা ও ছারপোকা। আবার এগুলোর মধ্য সব থেকে ক্ষতিকর হচ্ছে মশা ও ছারপোকা বিশেষ করে ছারপোকা দমনের সহজ উপায় ও মশা তাড়ানোর উপায় জানা আমাদের জন্য খুবই দরকার।

যাবতীয় সব ফসলের পোকামাকড়ের ক্ষতিকর দিক ও ধানের ক্ষতিকর পোকা কি এই অ্যাপটির মাধ্যমে জানতে পারবেন। বাজার থেকে কিনে আনা মশার কয়েল, Mosquito স্প্রে, Rate Killer সহ আর এমন অনেক কিছু আছে যার কারনে আমাদের শ্বাস নিতে ও শারীরিক সমস্যা হয়। আমাদের এই অ্যাপটিতে ঘরোয়া পদ্ধতিতে কিভাবে মশা-মাছি ও পোকামাকড় দূর করবেন এর সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। তাই আর অপেক্ষা না করে আমাদের এই পোকামাকড় তাড়ানোর উপায় - ঘরোয়া টিপস অ্যাপটি আজই ডাউনলোড করুন।

এই ঘরোয়া টিপসে ফসলের পোকামাকড় দূরীকরণ অ্যাপটিতে যা যা থাকছে---
➢ মশা দমন
➢ ইঁদুর দমন
➢ তেলাপোকা দমন
➢ মাছি দমন
➢ উইপোকা দূর করার উপায়
➢ ছারপোকা দমন
➢ টিকটিকি দমন
➢ পিঁপড়া দমন
➢ সন্ধ্যা হলেই ঘর ভর্তি পোকামাকড়

আমাদের এই পোকামাকড় দূর করার উপায় অ্যাপটি ভাল লাগলে ৫★ দিতে ভুলবেন না আর অবশ্যই আপনার বন্ধুদের সাথে অ্যাপটি শেয়ার করুন। আমাদের এই অ্যাপের ডাউনলোড লিংক --
https://play.google.com/store/apps/details?id=com.bangla.home_Insect_tips

StormBD Studio برنامه های دیگر

دانلود