পল্লীগীতি ভাওয়াইয়া বাংলা গান

Premium Apps Gallery

পল্লীগীতি ভাওয়াইয়া বাংলা গান

سرگرمی
  • 0.00
(0 رای)

نصب رایگان

1000

نصب ها

Android 4.1+

نسخه حداقل

با تبلیغات

تبلیغات

19.12.2021

تاریخ انتشار

تغییرات اخیر:

পল্লীগীতি ভাওয়াইয়া বাংলা গান

توضیحات:

বাংলা ভাষাভাষি বিনোদন প্রিয়দের মনের চাহিদা মেটাতে দেশ বিদেশের খ্যাতিমান শিল্পীদের গাওয়া সেরা সব গানের ভিডিও ও অডিও একত্রিত করে অ্যাপগুলি তৈরী করেছি।

শুধু তাই নয়, জনপ্রিয় শিল্পীদের জনপ্রিয় মিউজিক ভিডিও, বাংলা বাউল গান, বাংলা ছবির গানসহ নতুন নতুন রিলিজ হওয়া অডিও ভিডিও গান নিয়ে এই অ্যাপকে নিয়মিত আপডেট রাখা হবে।

পল্লীগীতি বাংলা গানের সাথে বাংলার মানুষের রয়েছে প্রানের টান তাই গ্রাম বাংলার পল্লীগীতি এবং বাংলা বাউল গানের মাধ্যমে এদেশের মানুষের আবেগ, অনুভূতি এবং ভালোবাসা প্রকাশ পায়। পল্লীগীতি গান অ্যাপ এ আমরা বাছাই করা সেরা সকল পল্লীগীতি গান একসাথে দিয়েছি।

এখানের কালজয়ী বাউল গান আপনার মনের মধ্যে ভালোবাসার পরশ বুলিয়ে গানের এক অন্য ভুবনে নিয়ে যাবে। আপনি হইত অনেক ধরনের বাংলা গান শুনেছেন কিন্তু আমাদের এই বাছাই করা সেরা পল্লীগীতি গানগুলো সত্যি অন্য রকম।

বাংলার সেরা বাউল এর সকল ভিডিও গান অ্যাপটিতে রয়েছে শত শত বাউল এর সেরা ভিডিও গানের সংগ্রহ। যা কিনা আপনাকে পরিপূর্ণ এন্টারটেইন করতে সাহায্য করবে। এছাড়াও আপনারা নিয়মিত বাউল এর নতুন গানের আপডেট পাবেন।

বাউল সম্প্রদায়ের গান। যা বাংলা লোকসাহিত্যের একটি বিশেষ অংশ। বাউলরা তাদের দর্শন ও মতামত বাউল গানের মধ্য দিয়ে প্রকাশ করে থাকে। বাউল মতে সতেরো শতকে জন্ম নিলেও লালন সাঁইয়ের গানের মাধ্যমে উনিশ শতক থেকে বাউল গান ব্যাপক জনপ্রিয়তা অর্জন শুরু করে।

তিনিই শ্রেষ্ঠ বাউল গান রচয়িতা। ধারণা করা হয় তিনি প্রায় দু'হাজারের মত গান বেধেছিলেন। রবীন্দ্রনাথ বাউল গান দ্বারা প্রভাবিত হয়েছিলেন যা তার রচনাতে লক্ষ করা যায়।

এই পল্লীগীতি ভাওয়াইয়া বাংলা গান Application টি আপনাদের কেমন লাগলো ভালো/মন্দ অবশ্যই জানাবেন। ধন্যবাদ!

Premium Apps Gallery برنامه های دیگر

دانلود