নিরামিষ শাক সবজি রেসিপি

Premium Apps Gallery

নিরামিষ শাক সবজি রেসিপি

غذا و نوشیدنی
  • 0.00
(0 رای)

نصب رایگان

1000

نصب ها

Android 4.1+

نسخه حداقل

با تبلیغات

تبلیغات

16.12.2021

تاریخ انتشار

تغییرات اخیر:

নিরামিষ শাক সবজি রেসিপি

توضیحات:

সবজি আমরা সকলেই পছন্দ করি সেটা যেকোনো সবজি হউক না কেন। পুইশাক,লাল শাক, মোটর শাক,লাউ শাক, মেথি শাক, পাট শাক, ঝিঙ্গা,করলা,বেগুন,শিম,লাউ, ঢেঁড়স, আরও অনেক সবজি আছে যা আমরা খেতে পছন্দ করি।

হালকা হালকা শীতের আমেজ চলে এসেছে আর বাজারে এসেছে নতুন নতুন সবজি। সবজি দিয়ে এখন চলবে নানান মুখরোচক রান্না বান্না। বাঙ্গালী মানেই নানান পদের খাবার। শিম, ফুলকপি, ডাঁটা, টমেটো, লাউ আরও নানা পদের সবজি দিয়ে তৈরী করা যায় নানা সুস্বাদু তরকারী।

আমাদের দেহকে সুস্থ সবল রাখতে হলে প্রতিদিন প্রচুর পরিমাণ শাঁক সবজি খাওয়া দরকার। ভালভাবে সবজি রান্না না হলে আমাদের মুখে রোচে না তাই সবজি খাওয়ার আগ্রহ কমে যায়। তাই এবার সবজির রেসিপিতে একটু ভিন্নতা আনতে তৈরি করে ফেলতে পারেন পাঁচমিশালি সবজি। রুটি বা ভাতের সঙ্গে পাঁচমিশালি সবজি খেতে দারুণ লাগে। আসুন জেনে নেই পাঁচমিশালি সবজি রান্নার কিছু মুখরোচক রেসিপি।

রান্নার বই তে সবজি রান্নার রেসিপি খুব ভালো ভাবে দেওয়া আছে। আমাদের এই অ্যাপটিতে আপনারা শাক সবজির নাম জানতে পারবেন এবং ছবি আকারে দেওয়া আছে । আপনাদের চিনতে সুবিধা হবে। এই অ্যাপটিতে আপনার সবজি চাষ এর ব্যপারে ও দিক নির্দেশনা দেওয়া আছে। আপনারা কখন কিভাবে সবজি চাষ করবেন তা জানতে পারবেন।

এই নিরামিষ শাক সবজি রেসিপি Application টি আপনাদের কেমন লাগলো ভালো/মন্দ অবশ্যই জানাবেন। ধন্যবাদ!

Premium Apps Gallery برنامه های دیگر

دانلود