টক-ঝাল-মিষ্টি সকল রেসিপি

Premium Apps Gallery

টক-ঝাল-মিষ্টি সকল রেসিপি

غذا و نوشیدنی
  • 0.00
(0 رای)

نصب رایگان

100

نصب ها

Android 4.1+

نسخه حداقل

با تبلیغات

تبلیغات

16.12.2021

تاریخ انتشار

تغییرات اخیر:

টক-ঝাল-মিষ্টি সকল রেসিপি

توضیحات:

তেল গরম হলে রসুন দিয়ে কিছুক্ষণ নাড়িয়ে, তারপর বাটা মসলা দিয়ে নাড়তে হবে। তারপর আম দিয়ে নাড়িয়ে নিতে হবে। কিছুক্ষণ রান্না করার পর আম নরম হলে, চিনি দিয়ে নাড়িয়ে নামাতে হবে। এরপর আচার ঠাণ্ডা হলে বোতলে ভরে, বোতলের মুখ পর্যন্ত তেল দিয়ে ঢাকতে হবে।

আজকে মজার মজার সব মিষ্টি মন্ডা লাড্ডু সন্দেশ রেসিপি নিয়ে হাজির হয়েছি। এটি একটি মিষ্টি রেসিপি,ঘরোয়া মিষ্টি রেসিপি,নিউ মিষ্টি রেসিপি বা মিষ্টি বানানোর রেসিপি নিয়ে দারুন একটি অ্যাপ যেখানে মজার মজার সব রেসিপি দেয়া হয়েছে। ঘরে বসেই বানিয়ে ফেলুন মিষ্টি মন্ডা রসগোল্লা গোলাপ জামুন কিংবা চমচম এর মত সব মিষ্টি।

এই দৌড়ঝাঁপের জীবনে পেটপুরে ও মন ভরে নাস্তা খাওয়ার সময় কোথায়? তবে একটু বুদ্ধি থাকলে কিন্তু সত্যিই সম্ভব। খেয়ে মন ভরবে, পেট ভরবে, আবার সাথে সাহায্য হবে ওজন কমতেও। কি, বিশ্বাস হচ্ছে না? চমৎকার সহজ কিন্তু সুস্বাদু মুখরোচক রেসিপি চাই l

তাই আর চিন্তা না করে ঘরে বসে সহজেই নিজেই তৈরি করে ফেলুন মজাদার সব মিষ্টি। বিরিয়ানি রেসিপি , জদ্দা রেসিপি ,হালিম রেসিপি , কাবাব রেসিপি, গরুর মাংসের রেসিপি, মুরগির মাংসের রেসিপি, ভর্তা রেসিপি, পিঠা রেসিপি, আইসক্রিম রেসিপি, পায়েস রেসিপি, রেসিপি, রেসেপি,ঘরে বসে অনেকেই এই রেসিপি গুলো টাই করেছেন।এবার মিষ্টিটি তৈরি করুন। হরেক রোকমের আইটেম আছে।

এই টক-ঝাল-মিষ্টি সকল রেসিপি Application টি আপনাদের কেমন লাগলো ভালো/মন্দ অবশ্যই জানাবেন। ধন্যবাদ!

Premium Apps Gallery برنامه های دیگر

دانلود