আয়াতুল কুরসি উচ্চারণ সহ ~ mp3

StormBD Studio

আয়াতুল কুরসি উচ্চারণ সহ ~ mp3

آموزش
  • 0.00
(0 رای)

نصب رایگان

1000

نصب ها

Android 4.1+

نسخه حداقل

با تبلیغات

تبلیغات

24.11.2016

تاریخ انتشار

توضیحات:

আয়াতুল কুরসি অডিও হচ্ছে পবিত্র কোরআনের দ্বিতীয় বড় সূরা বাকারা এর প্রসিদ্ধ আয়াত। সূরা আল বাকারা মাদানী সূরার অর্ন্তভুক্ত। রাসূল ( সাঃ ) কে আবু জর জুনদুব ইবনে জানাদাহ (রা.) জিজ্ঞেস করে ছিলেন হে আল্লাহর রাসূল (সাঃ) ! আপনার প্রতি সব থেকে মর্য়াদাসম্পন্ন কোন আয়াতটি নাযি হয়ে ছিল ? নবী মুহাম্মদ (সাঃ) জবাবে বলে ছিলেন আয়াতুল কুরসি।

আয়াতুল কুরসি হচ্ছে ফেরেশতা নিযুক্তরারী ,শয়তানের প্রভাব থেকে বাঁচার আয়াত। সকল মুসলমাদের উচিত কোরআন তিলাওয়াতের সময় সঠিক উচ্চারণ করে পড়া। আর আয়াতুল কুরসি বাংলা অডিও ডাউনলোড করে আপনারা এর উচ্চারণ সঠিক করে নিতে পারেন। যদি অর্থ বুঝে তিলওয়াত করেন তাহলে সাওয়ার আরও বেশি পাওয়া যাবে। সে জন্য আমরা আয়াতুল কুরসী বাংলা অনুবাদ অ্যাপটিতে এড করে দিয়েছি।

আমরা অনেকেই আয়াতুল কুরসির ফজিলত কি কি তা জানি না । আল্লাহর রাসূল বলেছেন: যে ব্যক্তি প্রতি ফরয নামায শেষে আয়াতুল কুরসী পড়ে, তার জান্নাতে প্রবেশ করতে মৃত্যু ছাড়া কোন কিছু বাধা হবে না। তাই বেশী করে আয়াতুল কুরসি পাঠ করুন। এছাড়া আর অনেক ফজিলত রয়েছে যা আমরা এই অ্যাপের মধ্যে বিস্তারিত ভাবে আলোচনা করেছি। আপনাদের জন্য পরবর্তিতে আরও সূরা যেমন: সূরা ইয়াসিন, সূরা আর রহমান, সূরা ফাতিহা, সূরা ইখলাস ইত্যাদি সূরা নিয়ে আসবো। তাই আর অপেক্ষা না করে আজই ডাউনলোড করুন আর যেনে নিন এর ফজিলত সম্পর্কে।

এই অ্যাপেটিতে আপনাদের জন্য যা যা থাকছে--
➢ আয়াতুল কুরসি আরবী আয়াত, বাংলা উচ্চারণ, বাংলা অর্থ, ইংরেজি অনুবাদ, ফযিলত এবং অডিও

আমাদের এই অডিও ayatul kursi অ্যাপটি ভাল লাগলে ৫★ রিভিও দিতে ভুলবেন না আর অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন। আমাদের এই অ্যাপটির ডাউনলোড লিংক--
https://play.google.com/store/apps/details?id=com.bangla_ayatulkursi

StormBD Studio برنامه های دیگر

دانلود