আসহাবে রাসুলের জীবনকথা সব খন্ড

71 lab

আসহাবে রাসুলের জীবনকথা সব খন্ড

کتاب‌ها و منابع
  • 0.00
(0 رای)

نصب رایگان

5000

نصب ها

Android 4.4+

نسخه حداقل

با تبلیغات

تبلیغات

27.05.2017

تاریخ انتشار

تغییرات اخیر:

আসহাবে রাসুলের জীবনকথা
bug fixes

توضیحات:

আসহাবে রাসুলের জীবনকথা নিয়ে আমাদের এই অ্যাপ । আসহাবে রাসূলের জীবন কথা একটি পিডিএফ ভিত্তিক অ্যাপ । যেখানে এর সকল খন্ড রয়েছে। ইসলামকে জানতে হলে কোরআন ও হাদিসের পাশাপাশি সাহাবীদের জীবনী সম্পর্কে জানতে হবে । সাহাবাদের জীবনী থেকে আমরা অনেক কিছু শিখতে ও জানতে পারবো । সাহাবিদের জীবনী থেকে তাদের ত্যাগ স্বীকার নিয়েও জানতে পারবো যারা সত্য প্রচারে কখনো কারোও সাথে আপোষ করেনি । হায়াতুস সাহাবা যারা তাদের নাম আজও উজ্জ্বল নক্ষত্রের মত ঝলঝলে। এমন অনেক সাহাবীদের নাম রয়েছে আমাদের এই অ্যাপসে। নবীদের জীবনী থেকেও আমরা এদের সম্পর্কে অনেক ধরনা পেয়ছে। নবীদের জীবন কাহিনীতে তাদের পদচারনা ছিল। ইসলামের ইতিহাস থেকেও আমরা এই বিষয়ে অনেক কিছু জানতে পারবো ।

এই দ্বীনকে পুরোপুরিভাবে জানতে হলে নবীজির জীবনী সম্পর্কে জানতে হবে। এই নবীজির জীবনি থেকে নবির সুন্নাত মেনে সঠিকভাবে জীবনযাপন করলেই আমরা আলোর পথ দেখতে পারবো। অজ্ঞতা ও পাপ থেকে বিরত থেকে আলোকিত জীবন গড়তে পারবো।

হাদিসের গল্প , কোরআনের গল্প থেকেও আমরা অনেক ইসলামিক প্রশ্ন ও উত্তর জানতে পারবো । আর সহীহ হাদিস সম্পর্কে জানতে আমরা হাদিসের বই ব্যবহার করে হাদিস সম্পর্কে জানতে পারবো । যেমন ,বুখারী শরিফ, মুসলিম শরিফ, তিরমিযি । বুখারী শরীফ সম্পূর্ণ বাংলা নিয়ে আমাদের আরও একটি অ্যাপ রয়েছে যা ব্যবহার করে আপনি বুখারির সকল হাদিস পড়তে ও জানতে পারবেন।

আশা করি আসহাবে রাসুলের জীবনকথা অ্যাপটি আপনাদের ভাল লাগবে। অ্যাপটি ভাল লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন । আর আপনার ভাল লাগা আমাদেরকে রিভিও করে জানিয়ে দিন। কোন মতামত ও সংশোধন থাকলে আমাদেরকে ইমেইল করে জানান আমরা সংশোধন করে দিব।

ডাউনলোড লিঙ্ক -

https://play.google.com/store/apps/details?id=com.kadersapp.ashabe_rasuler_jibonkotha

71 lab برنامه های دیگر

دانلود