আন্‌-নওয়াবীর চল্লিশ হাদীস

Premium Apps Gallery

আন্‌-নওয়াবীর চল্লিশ হাদীস

کتاب‌ها و منابع
  • 0.00
(0 رای)

نصب رایگان

100

نصب ها

Android 4.4+

نسخه حداقل

با تبلیغات

تبلیغات

08.03.2020

تاریخ انتشار

تغییرات اخیر:

আন্‌-নওয়াবীর চল্লিশ হাদীস

توضیحات:

৪০ হাদিস এ্যাপটি আপনাকে অতি প্রয়োজনীয় ও জরুরী কিছু হাদিস জানাবে, যেগুলো ইসলামের পথে চলতে সব সময়ে আপনাকে সাহায্য করবে।

রাসূলুল্লাহ (ﷺ)প্রত্যেক মু’মিন নর-নারীর কাছে অতীব প্রিয়। আর প্রিয় জনের সাথে যা কিছু সম্পৃক্ত সব কিছুই একান্ত প্রিয় হয়ে থাকে। মহানবী (ﷺ) তাঁর প্রত্যক্ষ জীবনের সুদীর্ঘকাল পবিত্র মদীনায় কাটিয়েছেন এবং আনছার সাহাবীদের উদ্দেশ্যে প্রিয় নবীর উক্তি (হুনাইনের যুদ্ধের গণীমত বন্টণ শেষে) “আমি তোমাদের সাথে আছি কিয়ামত অবধি থাকব”।- সুতারাং প্রিয় নবী (ﷺ) স্বীয় কবর শরীফে এখনো জীবিত অবস্থায় বসবাস করছেন। তাই আশেকে রাসূল মু’মিনগণ মদীনা শরীফকে অধিক ভালবাসেন।

বিশুদ্ধ হাদিস গ্রন্থে মহানবী (ﷺ)’র বর্ণিত অসংখ্য বাণী পরিলক্ষিত হয় যাতে তিনি মদীনা শরীফ ও মদীনার পানি, গাছ-পালা, পাহাড়-পর্বত, আলো-বাতাস, বালি ইত্যাদি বিভিন্ন বস্তুর ফযিলত সম্পর্কে গুরত্বারোপ করেছেন।

নবীজির সত্যিকারের উম্মত হিসেবে নিজেকে গড়ে তুলতে কোরআন শরীফের পাশাপাশি নবীজির সুন্নত ও বানী অনুসরণ করা আবশ্যক। অনেক হাদিস মনে রাখা সম্ভব নয় তবে নবীজির ৪০ হাদিস মনে রাখা তেমন কঠিন কাজ নয়।

এই অ্যাপটিতে প্রিয় নবীর ৪০ হাদীস অনেক সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে। আশা করি এই বাংলা হাদিস অ্যাপটির মাধ্যমে আপনারা উপকৃত হবেন তাহলে আর দেরি না করে আজই এই অ্যাপ ডাউনলোড করে নিন।

ইমাম নববীর ৪০ হাদীস একটি নির্বাচিত হাদিসের সংগ্রহ। ইসলামের বিধিবিধানের প্রায় সব দিকই হাদীসটি নিয়ে আলোচনা করা হয়েছে। আমরা খুব সহজে যেন পড়া যায় এই জন্য এই এপ্যটি করেছি। কিছু প্রয়োজনীয় টুলস সংযোজন করেছি। আশা করি ভালো একটা অ্যাাপ হিসেবে পাবেন এটা। আপনাদের পরামর্শ একান্ত কাম্য।

এই আন্‌-নওয়াবীর চল্লিশ হাদীস Application টি আপনাদের কেমন লাগলো ভালো/মন্দ অবশ্যই জানাবেন। ধন্যবাদ!

Premium Apps Gallery برنامه های دیگر

دانلود