হাতের লেখা দ্রুত ও সুন্দর করুন

StormBD Studio

হাতের লেখা দ্রুত ও সুন্দর করুন

Estilo de vida
  • 0.00
(0 votos)

Instalar gratis

10000

Instalaciones de aplicaciones

Android 4.1+

Versión mínima

Con anuncios

Anuncio

04.06.2017

Fecha de lanzamiento

Cambios recientes:

হাতের লেখা দ্রুত ও সুন্দর করুন
Beautiful handwriting
Faster handwriting

Descripción:

হাতের লেখা দ্রুত ও সুন্দর করুন একটি শিক্ষামূলক অ্যাপলিকেশন। হাতের লেখা দ্রুত ও সুন্দর করা কঠিন কাজ নয়। বিশেষ করে ছাত্র ছাত্রীদের হাতের লেখা সুন্দর করা খুবই জরুরি। যদি আপনার হাতের লেখা সুন্দর হয় তাহলে শিক্ষক আপনার হাতের লেখা খুব সহজে বুঝতে পারবে এবং আপনাকে পরীক্ষার খাতায় লেখা অনুযায়ী প্রাপ্ত নাম্বার অবশ্যই দিবে। এটি আমাদের পক্ষ থেকে ছাত্র ছাত্রীদের জন্য টিপস।

শুধু ছাত্র জীবনে নয় কর্ম জীবনেও হাতের লেখার অনেক গুরুত্ব রয়েছে। হাতের লেখা সুন্দর করার উপায় কি তা আমরা অনেকেই জানি না। বিশেষ করে হাতের লেখা ভালো করার উপায় অবিভাবকদের জানা খুবই জরুরি কেননা বাচ্চাদের খাতের লেখা সুন্দর করতে অবিভাবকরা খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। অনেকেই হাতের লেখা দ্রুত করার উপায় খুঁজেন কিন্তু হাতের লেখা দ্রুত সুন্দর করা খুবই কঠিন আবার অসম্ভব ও নয়।

অনেক সময় দেখা যায় যে দ্রুত লেখা সুন্দর করতে গিয়ে লেখা আরও খারাপ হয়ে যায়। সে দিক দিয়েও আমাদের কে সাবধান থাকতে হবে। তাই আপনাদের জন্য আমরা এই হাতের লেখা সুন্দর করার পদ্ধতি বা গাইড নিয়ে এসেছি। আশা করি এই হাতের লেখা সুন্দর ও আকর্ষণীয় করার বিশেষ উপায় অ্যাপটির মাধ্যমে আপনারা উপকৃত হবেন। আর একটি বিশেষ কথা হল অনুশীলন অবশ্যই জরুরী।

Everyone loves beautiful handwriting. and faster handwriting is also Not hard work.

আমাদের এই হাতের লেখা সুন্দর করার কৌশল অ্যাপটি ভাল লাগলে পাঁচ স্টার দিতে ভুলবেন না আর অবশ্যই আপনার বন্ধুদের সাথে অ্যাপটি শেয়ার করুন। আমাদের এই অ্যাপের লিংক --
https://play.google.com/store/apps/details?id=com.bangla.beautiful_writing

StormBD Studio Otras aplicaciones de

Descargar